× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

এখনো অনড়

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৪৪

২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহরা’ চলচ্চিত্র দিয়ে অভিনয়ে অভিষেক হয় চলতি সময়ের আলোচিত নায়িকা তামান্না ভাটিয়ার। ওই ছবির পর ১৪ বছর কেটে গেছে। এরমধ্যে ‘বাহুবলী’র মতো ছবিতে অভিনয় করে তুলে নিয়েছেন সর্বোচ্চ সফলতা। কিন্তু ক্যারিয়ারের শুরুতে যে সিদ্ধান্ত নিয়েছিলেন তাতে এখনো অনড় নায়িকা। কী সেই সিদ্ধান্ত? বিনোদন দুনিয়ার সবাই জানেন, অভিনয় জগতে পা রাখার সময় তামান্না ভাটিয়া নির্দিষ্ট করে শর্ত দিয়েছিলেন যে, অনস্ক্রিনে কাউকে চুম্বন করবেন না। এমন দৃশ্যে আপত্তির কথা সমপ্রতিও জানিয়েছেন তিনি। বলিউড হোক কিংবা অন্য কোনো সিনেমা, কোথাও কোনো দৃশ্যেই কাউকে চুমু দেবেন না। তামান্না ভাটিয়া বলেন, যে শর্ত দিয়ে তিনি চলচ্চিত্রে এসেছেন, ১৪ বছর পার হওয়ার পরও সেই শর্ত অটুট আছে তার।
অর্থাৎ, রূপালি পর্দায় কোনো অভিনেতাকেই তামান্না চুম্বন করবেন না। সমপ্রতি ‘সায়ে রা নরশিমা রেড্ডি’-তে অভিনয় করেছেন এ নায়িকা। ওই ছবিতে চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন তিনি। এদিকে ‘বাহুবলী’ ও ‘বাহুবলী টু’-তে অভিনয়ের পর জনপ্রিয়তা ও সফলতার শীর্ষে অবস্থান করছেন তিনি। ভারতের শীর্ষ নায়িকাদের সম্মানির দিক দিয়েও টক্কর দিচ্ছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর