× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

আবার শুরু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৪৪

সবশেষ ঈদুল আজহাতে দর্শকপ্রিয় নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে অভিনয় করেন নায়িকা শবনম বুবলী। এ ছবিতে ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর গুণী নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমার শুটিংয়ের অপেক্ষায় ছিলেন তিনি। মাঝে কয়েকদিন এফডিসিতে এ সিনেমার কাজ হয়। তবে সেখানে ছিল না বুবলীর দৃশ্যায়ন। চলতি মাসের শেষদিকে এ ছবির কাজ আবার শুরু হচ্ছে। বুবলী বলেন, আবার শুটিং শুরু করতে যাচ্ছি। এ মাসের শেষদিকে ‘বীর’ সিনেমার শুটিং শুরু হচ্ছে।
এ ছবিতে টানা কাজ আছে আমার। এ ছাড়া নতুন কয়েকটা ছবিতে অভিনয়ের বিষয়ে কথা হচ্ছে। বর্তমানে ‘বীর’ ছবির জন্য নিজেকে তৈরি করছি। শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে ফিল্মে যাত্রা শুরু হয় বুবলীর। এরপর ‘শুটার’, ‘সুপারহিরো’, ‘ক্যাপ্টেন খান,’ ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া  নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’ নামের ছবিতে অভিনয় করেন। ‘বীর’ সিনেমায় কি ধরনের চরিত্রে তাকে দেখা যাবে জানতে চাইলে বুবলী বলেন, আগামী ২২শে নভেম্বর থেকে গাজীপুরে ‘বীর’ এর শুটিং হবে। চ্যালেঞ্জিং একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি আমি। এটুকু শুধু বলতে চাই। আমার বাবার চরিত্রে অভিনয় করবেন সাদেক বাচ্চু। এ ছাড়া মিশা সওদাগর, নানা শাহ, ডনসহ অনেক তারকা অভিনয়শিল্পী কাজ করবেন। গল্পটা চমৎকার। আর কাজী হায়াত নিজেও আমাদের দেশের একজন গুণী নির্মাতা। তাই সবমিলে ভালো একটি কাজ হবে এটি। আশা করছি, দর্শকরা আমার নতুন এ কাজটি পছন্দ করবেন। এ সিনেমার পাশাপাশি নতুন বেশ কয়েকটি সিনেমা নিয়েও বর্তমানে কয়েকজন নির্মাতার সঙ্গে কথা চলছে বুবলীর। চূড়ান্ত করে শিগগিরই সেই নতুন সিনেমার কাজের কথাও জানাবেন তিনি। তবে এর আগে ‘বীর’ ছবির কাজটি এগিয়ে নিতে চান। এসকে ফিল্মসের প্রযোজনায় এ ছবিতে শাকিব খানের পাশাপাশি সহ-প্রযোজক হিসেবে থাকছেন এমডি ইকবাল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর