× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

পাকিস্তানি অভিনেত্রীর নগ্ন ছবি প্রকাশ

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১১:৪৬

কদিন আগে পাকিস্তানি গায়িকা, উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী রবি পিরজাদা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র  মোদিকে হুমকি দিয়ে একটি ভিডিও সামাজিকমাধ্যমে প্রকাশ করেছিলেন। পরে ওই অভিনেত্রীর নগ্ন ভিডিও ফাঁস হয়ে যায়। নগ্ন ভিডিও ফাঁসের জেরে শোবিজ ছাড়ার ঘোষণা দেন রবি পিরজাদা। এবার সেই অভিনেত্রীকে সমর্থন জানিয়ে নিজের নগ্ন ছবি প্রকাশ করলেন আফগান-পাকিস্তানি অভিনেত্রী মালিশা হিনা খান। হিনা খানের ছবি প্রকাশের পরপরই তা ভাইরাল হয়েছে। হিনা খান টুইটারে নিজের একাধিক নগ্ন ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, রবি পিরজাদার সমর্থনে আরো অভিনয় শিল্পীরা। সাপোর্ট রবি পিরজাদা। মালিশাকে অনুসরন করে ইশিকা বোরাহ নামের এক নারীও নগ্ন ছবি পোস্ট করেন।
ইশিকা  বোরাহ নিজেকে ‘ভারতের একমাত্র আসল পর্নস্টার’ বলে দাবি করেন। উল্লেখ্য, কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তান উত্তেজনার মধ্যে কিছু দিন আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হত্যার হুমকি দেন মডেল-অভিনেত্রী রবি পিরজাদা। এরপরই আলোচনায় উঠে আসেন তিনি। যার কিছুদিন পরই তার নগ্ন ভিডিও ফাঁস হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর