× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:১৭

এটিএন বাংলায় ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’
এটিএন বাংলায় আজ রাত ৮টায় প্রচার হবে ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’। বাংলাদেশ ও ভারতের বাংলা ছবির তারকাদের উপস্থিতিতে সমপ্রতি জমকালো আয়োজনে প্রথমবারের মতো বাংলাদেশে এটি অনুষ্ঠিত হয়। পুরস্কার প্রদানের ফাঁকে ফাঁকে ছিল নাচ ও গান পরিবেশনা। গায়ক ও সংগীত পরিচালক বালামের নেতৃত্বে ‘এসো ইতিহাস গড়ি, হাতে হাত ধরি’ গান পরিবেশন করেন পুলক, পারভেজ, জুলি, রেশমি, শামীম, নাওমী ও প্রিয়। বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় শিল্পীরা অনুষ্ঠানে পারফরমেন্স করেন। ভারতীয় শিল্পীদের মধ্যে পারফরমেন্সে অংশ নেন রিতা ভরি, উষা উত্থুপ, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং ইমন চক্রবর্তী। বাংলাদেশের তারকা শিল্পীদের মধ্যে মধ্যে পারফরন্সে অংশ নেন চিত্রনায়িকা পরিমনি, নুসরাত ফারিয়া এবং বিদ্যা সিনহা মিম। পুরো অনুষ্ঠান উপস্থাপনা করেছেন ভারতের গার্গী রায় চৌধুরী ও মীর আফসার আলী এবং বাংলাদেশের শাহরিয়ার নাজিম জয় ও শান্তা জাহান।

একুশে টিভিতে ‘ভালো থাকা যায়’
মানুষের জীবনে হতাশা কিংবা ব্যর্থতা কেন বা কী করণীয়, কোন পথেই বা রয়েছে এর উত্তরণ? বিশ্লেষণধর্মী এই সকল বিষয় নিয়ে সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্টজনদের অংশগ্রহণে উদ্দীপনামূলক অনুষ্ঠান ‘ভালো থাকা যায়’। মুনিরা ইউসুফ মেমীর উপস্থাপনায় এবং ইসরাফিল শাহীনের প্রযোজনায় প্রতি শুক্রবার সকাল ৯টা ৩০ মিনিটে সরাসরি সম্প্রচার করা হয় অনুষ্ঠানটি। এর প্রতি পর্বে সরাসরি ফোনের মাধ্যমে বিশেষজ্ঞ অতিথির সঙ্গে দর্শকরা তাদের সমস্যা এবং ভাবনা আলোচনা করতে পারেন।
এনটিভিতে ‘শহরালী’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘শহরালী’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। এজাজ মুন্নার রচনা ও পরিচালনায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, নাদিয়া, শাহনাজ খুশী, মৌটুসী বিশ্বাস, নাবিলা ইসলাম, রিমি করিম, তামিম মৃধা, আহসান হাবিব নাসিম, আব্দুল কাদের, মাসুম বাশার, মিলি বাশার, শফিক খান দিলু, এটিএম রাসেল, রানা, চাঁদনী, তালহা প্রমুখ। শহরালী নামের এক শিক্ষিত বেকর যুবক বন্ধুর সন্ধানে জীবনে প্রথম ঢাকা শহরে এসে সবকিছু হারিয়ে দিশেহারা হয়ে পড়ে। বন্ধুর ঠিকানাও হারিয়ে কোনো উপায় খুঁযে পায় না সে। তাকে নিয়েই বিস্তৃত হয় নাটকের গল্প।
বৈশাখী টেলিভিশনে ‘মিউজিক ট্রেন’
বৈশাখী টেলিভিশনে প্রতি শুক্রবার রাত সাড়ে ৯টায় প্রচার হচ্ছে মিউজিক্যাল শো রিদিসা চকো ফান বিস্কিটস ‘মিউজিক ট্রেন’। আমাদের দেশে  অনেক প্রতিশ্রুতিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। অনেক সময় তাদের অডিও গানের চেয়ে মিউজিক ভিডিওটিই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেইসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত বেশ কয়েকটি নিয়েই ‘মিউজিক ট্রেন’। মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার কুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্‌ আলম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর