× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সিনেমায় আগ্রহী তবে...

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:১৮

জীবনঘনিষ্ঠ গল্পের নাটকে চ্যালেঞ্জিং চরিত্রগুলোতে অভিনয় করে দর্শকের কাছে প্রিয় একজন অভিনেত্রীতে পরিণত হয়েছেন নন্দিত নাট্যাভিনেত্রী শাহানাজ খুশী। কিছু কিছু নাটকে কিছু কিছু চরিত্রে এ অভিনেত্রীর মধ্যে দর্শকের ভাবাবেগ এতোটাই মিশে যায় যে, তার মাঝেই অনেক দর্শক তাদের হারিয়ে যাওয়া বড় বোনকেও খুঁজে পাওয়ার চেষ্টা করেন। টিভি নাটকে সফল এই অভিনেত্রীকে এখনো কোনো সিনেমায় অভিনয়ে দেখা যায়নি। তবে এটাও নয় যে, সিনেমাতে কাজ করার প্রস্তাব তিনি পাননি। এ পর্যন্ত প্রস্তাব অনেকই পেয়েছেন। কিন্তু ব্যাটে-বলে মিলেনি বলে সেসবের কোনোটিই গ্রহণ  করা হয়ে উঠেনি। তবে একটি ভালো গল্পের চ্যালেঞ্জিং চরিত্রে অভিয়ের প্রবল আগ্রহ রয়েছে শাহানাজ খুশীর। তিনি বলেন, একজন শিল্পী হিসেবে প্রত্যেক শিল্পীর মতোই আমারও স্বপ্ন বা আগ্রহ রয়েছে ভালো গল্পের ভালো চরিত্রে সিনেমায় কাজ করার।

পারিশ্রমিক আমার কাছে মুখ্য কোনো বিষয় নয়। যদি আমার মন থেকে ভালো লেগে যায় তাহলে তাতে কাজ করার আগ্রহ রয়েছে। কারণ আমার যারা ভক্ত দর্শক তাদের বিশেষ অনুরোধও রয়েছে আমাকে সিনেমায় দেখার। আমার নিজের ইচ্ছেতো রয়েছেই। তবে আশা করা যায় শিগগিরই সিনেমাতে কাজ করা হয়ে উঠবে। এদিকে আজ শাহানাজ খুশীর জন্মদিন। আজ সকালে আরটিভির ‘তারকালাপ’ লাইভ শো’তে জন্মদিন প্রসঙ্গসহ নানা বিষয়ে কথা বলবেন এ অভিনেত্রী। এর পরের বাকি সময় তিনি বাসাতেই থাকবেন, পরিবারের সঙ্গেই সময় কাটাবেন। প্রসঙ্গত, খুশী নিয়মিত অভিনয় করছেন এনটিভিতে প্রচার চলতি এজাজ মুন্নার ‘শহরালী’, সাগর জাহানের ‘সোনার খাঁচা’, বিটিভিতে আকরাম খানের ‘কালের যাত্রা’ ও বাংলাভিশনে সকাল আহমেদের ‘ভদ্রপাড়া’ নাটকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর