× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

এবার বিদেশি পণ্যের মডেল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:১৯

উপস্থাপনা, মডেলিংয়ের বাইরে বর্তমানে সিনেমার কাজ নিয়েই বেশি ব্যস্ততা নুসরাত ফারিয়ার। বাংলাদেশের পাশাপাশি কলকাতার বেশকিছু সিনেমায় কাজ করেছেন তিনি। যৌথ প্রযোজনার বেশকিছু সিনেমায় দর্শকরা তাকে পেয়েছেন। এবার বাংলাদেশে বিদেশি পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন এই তারকা। নুসরাত ফারিয়া বলেন, প্রথমবার ব্র্যান্ডের চিপস ‘লেইস’ এর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সত্যিই অসাধারণ। আন্তর্জাতিক পর্যায়ের এই পণ্যটিতে মডেল হিসেবে কাজ করে আমার খুব ভালো লেগেছে। পাশাপাশি মডেল হতে পেরে গর্বও হচ্ছে। কারণ বলিউডের তারকারা এই চিপসের মডেল হিসেবে কাজ করেছেন।
বাংলাদেশে এবার আমি এই পণ্যের মডেল হিসেবে কাজ করলাম। উত্তরায় এই বিজ্ঞাপনের দৃশ্যধারণের কাজ হয়েছে। এটি পরিচালনা করেছেন আবুল খায়ের চান্দ। আশা করি, প্রচারের পর দর্শকরা এটি পছন্দ করবেন। এদিকে নুসরাত ফারিয়া কলকাতায় ‘ভয়’ নামের একটি সিনেমায় কাজ করছেন। ছবিটি পরিচালনা করছেন ভারতের রাজা চন্দ। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অঙ্কুশ হাজরা।

নুসরাত ফারিয়া এর আগে যৌথ প্রযোজনার ছবিতে অঙ্কুশের বিপরীতে কাজ করলেও এবার কলকাতার প্রোডাকশনে কাজ করছেন তিনি। এর আগে ফারিয়ার ‘বিবাহ অভিযান’ ছবিটি প্রথমে ভারতে এবং পরে  বাংলাদেশে মুক্তি পায়। উল্লেখ্য, ফারিয়া অভিনীত ‘আশিকী’, ‘বাদশা’, ‘বস-২’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘ইন্সপেক্টর নটি কে’, ‘বিবাহ অভিযান’ ছবিগুলো দুই বাংলায় মুক্তি পেয়েছে। সামনে বাংলাদেশে নুসরাত ফারিয়া অভিনীত নতুন ছবি ‘শাহেনশাহ’ মুক্তি পাবে। এ সিনেমায় প্রথমবার দর্শকরা শাকিব খানের বিপরীতে দেখবেন তাকে। শামীম আহমেদ রনী পরিচালিত এ ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর