× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

গর্বিত শাকিব

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:১৯

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান এখন সংযুক্ত আরব  আমিরাতের আবুধাবিতে অবস্থান করছেন। সেখানে ‘টি-১০’ ক্রিকেট আসরের জমকালো উদ্বোধনীতে আমন্ত্রণ পেয়েছেন তিনি। সম্প্রতি বাংলাদেশ থেকে একমাত্র প্রতিনিধি হিসেবে শাকিব এ আমন্ত্রণ পান। সেখানে যোগ দিতে বুধবার সকাল ১০ টার ফ্লাইটে এ তারকা ঢাকা থেকে আবুধাবির উদ্দেশ্যে উড়াল দেন। ‘টি-১০’ ক্রিকেট আসরের উদ্বোধনী অনুষ্ঠান ছিল গতকাল। ওই অনুষ্ঠানে পারফর্ম করেন শাকিব। দুই ঘণ্টার অনুষ্ঠানে নাচ, গান আর অভিনয়ে মাতিয়ে তোলেন আমন্ত্রিত শিল্পীরা।  সেখানে শাকিব খান ছাড়াও দক্ষিণ ভারতীয় মেগাস্টার মামোত্তি, বলিউডের জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম, বলিউডের রাকুল প্রীত সিং, দক্ষিণ ভারতের সুপার মডেল ও অভিনেত্রী পার্বতী নায়ার পারফর্ম করেন। শাকিব খান আবুধাবি থেকে মুঠোফোনে বলেন, আমাকে বাংলাদেশের সুপারস্টার হিসেবে সম্মান দেখিয়ে সেখানে আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা।
এতে আমি গর্বিত। আবুধাবির এই ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের ইভেন্ট আয়োজন করে ভারতের সিনেয়ুগ। তারা বলিউড সুপারস্টা র শাহরুখ খানসহ বড় বড় সেলেব্রেটিদের নিয়ে সারাবিশ্বে ইভেন্ট করে।

বাংলাদেশ থেকে এই ইভেন্টের সহযোগী হিসেবে দায়িত্ব পালন করে অ্যাবসুলিউট রেনোভেশন। নতুন ফরম্যাটে এ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক দুবাই ক্রিকেট বোর্ড। টি-১০ লীগের আগের দুটি আসর বসেছিল সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে। এবারই প্রথম রাজধানী আবুধাবির জায়েদ ক্রিকেট  স্টেডিয়ামে বসেছে টুর্নামেন্ট। আগামী ১৭ই নভেম্বর আবুধাবি থেকে ঢাকা ফিরবেন শাকিব খান। আর ফিরে আসার পর গুণী নির্মাতা কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা রয়েছে তার। শাকিবের এসকে ফিল্মসের প্রযোজনায় এ সিনেমা সহ-প্রযোজনা করছেন এমডি ইকবাল। ছবিটিতে শাকিব খানের বিপরীতে বুবলীকে দর্শকরা দেখতে পাবেন। এদিকে নতুন বছরে ইফতেখার চৌধুরীর ‘লন্ডন’সহ আরো বেশ কিছু সিনেমায় দেখা যাবে শাকিব খানকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর