× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

রাম মন্দির নির্মাণকাজে ৫১ হাজার রুপি অনুদান ঘোষণা শিয়া সেন্ট্রাল ওয়াকফ বোর্ডের

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ১২:১৮

অযোধ্যায় রাম মন্দির নির্মাণ কাজে ৫১ হাজার রুপি দান করার ঘোষণা দিয়েছেন উত্তর প্রদেশ শিয়া সেন্ট্রাল ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজমি। বৃহস্পতিবার তিনি এ ঘোষণা দিয়ে বলেন, অযোধ্যায় রাম মন্দির নির্মাণের পক্ষে তিনি। এ নিয়ে সুপ্রিম কোর্ট যে রায় দিয়েছে তা সর্বোত্তম রায় বলে মন্তব্য করেছেন তিনি। ওয়াসিম রিজমি বলেছেন, রাম জন্মভূমিতে মন্দির নির্মাণের প্রস্তুতি চলছে। তার ভাষায়, যেহেতু প্রভু রাম হলেন আমাদের সবার পূর্বসুরি, তাই রাম জন্মভূমি নিবাসের নির্মাণকাজে ওয়াসিম রিজভি ফিল্মসের পক্ষ থেকে ৫১ হাজার রুপি দেয়ার ঘোষণা দিচ্ছি। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।
ওয়াসিম রিজমি আরো বলেন, ৯ই নভেম্বর সুপ্রিম কোর্টের সর্বসম্মত রায়ে অযোধ্যার বিতর্কিত স্থানে রাম মন্দির নির্মাণের পথ পরিষ্কার হয়ে গেছে। ওই রায়ে ভারতের কেন্দ্রীয় সরকারকে নির্দেশ দেয়া হয়েছে একটি মসজিদ নির্মাণের জন্য সুন্নি ওয়াকফ বোর্ডকে ৫ একর জমি বরাদ্দ দিতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mahmud
১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ৮:৪৫

সম্রাট বাবর , হুমায়ন বা সম্রাট আলমগীর (রঃ:) শিয়া ছিলেন না | তবে আকবর হয়তো শিয়াদের দ্বারা প্রভাবিত ছিল যার কারণে ওর প্রতি রাতে ভিন্ন ভিন্ন রাতের সঙ্গিনী লাগতো | আর পরিতাপের বিষয় যে তার সঙ্গিনীর হতো তারই রাজসভার কোনো সদস্যের বোন,কন্যা বা স্ত্রী | কোনো ইতিহাস ই ১০০ বছরের বেশি ধামাচাপা দিয়ে রাখা যায় না|

Mahbub
১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৫৮

রায়ে বুঝা যাচ্ছে মুসলিম শাসকরা অবৈধ কর্ম করেছে ।একটি ধর্মের প্রতি বিদ্বেষ মূলক অবিচার করেছে ।এ ক্ষেত্রে মুসলিম শাসকদের উত্তরসূরি দের কেন মসজিদ এর জন্য জমি দিয়ে পুরস্কৃত করতে হবে? রায়টা ছিল মুসলিম শাসকের মসজিদ নির্মাণ র সিদ্ধান্ত বৈধ কি অবৈধ?

sdd
১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৭:২৭

ভারতে যে ৬০০ বছরের মুসলিম শাসন তার অধিকাংশই ছিল শিয়াদের হাতে। সুন্নিদের উচিত শিয়াদের কাছে সম্প্রীতি ও সহাবস্থান শেখা, সেটা না করে তারা বিশ্বব্যাপী রেডিক্যাল মুসলিম হিসেবে ধিকৃত হচ্ছে।

অন্যান্য খবর