× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

‘পাসওয়ার্ড’-এর জন্য ঢাকায় আসবেন দেব-রুক্সিণী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৩:০৫

চলতি বছরের রোজার ঈদে শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি এদেশের দর্শকরা দেখেছেন। একইনামে দূর্গাপূজোয় পশ্চিমবঙ্গের নায়ক দেব প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ মুক্তি পায়। নতুন খবর হলো, এবার কলকাতার ‘পাসওয়ার্ড’ দেখতে পাবেন এদেশের দর্শকরা। তারকাবহুল এ ছবিটি বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে সাফটা চুক্তির ভিত্তিতে। ‘পাসওয়ার্ড’ আমদানি করে মুক্তি দিচ্ছে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির ম্যানেজার মো. বাদল খবরটি জানিয়েছেন। তিনি জানান, ‘পাসওয়ার্ড’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাকিব খান অভিনীত এবং শাপলা মিডিয়া প্রযোজিত ছবি ‘ক্যাপ্টেন খান’। শাকিব খান, বুবলী, মিশা সওদাগর, সম্রাট, অমিতা হাসান অভিনীত এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত মুক্তি পেয়েছিল গত বছরের ২২ শে আগস্ট।
আর বাংলাদেশে দেব অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি পাবে। বাংলাদেশে মুক্তি উপলক্ষে ছবির প্রচারণায় ঢাকায় আসবেন দেব। তার সঙ্গে থাকবেন রুক্সিণী এবং পরিচালক কমলেশ্বর মুখার্জি। শাপলা মিডিয়ার ম্যানেজার আরো বলেন, আগামী ২৬ শে নভেম্বর দেব-রুক্সিণী তাদের ‘পাসওয়ার্ড’ মুক্তির আগে ঢাকায় আসবেন। সবকিছু ঠিক থাকলে ‘মিট দ্য প্রেস’-এ অংশ নেবেন। সঙ্গে থাকবেন পরিচালক কমলেশ্বর মুখার্জি।  খোঁজ নিয়ে জানা যায়, ‘পাসওয়ার্ড’ বাংলাদেশে মুক্তি দেয়ার জন্য এলসি (লেটার অব ক্রেডিট) নেয়া হয়েছে। মন্ত্রণালয় থেকে অনুমতি এখন প্রক্রিয়াধীন। কয়েকদিনের মধ্যেই বাংলাদেশের সেন্সরে জমা হবে ‘পাসওয়ার্ড’। বাংলাদেশে সিনেমাটি মুক্তি পেতে পারে আগামী ২৯ শে নভেম্বর! তবে শাপলা মিডিয়া জানাচ্ছে, ‘পাসওয়ার্ড’  সেন্সর পাবার পর মুক্তির চূড়ান্ত তারিখ ঘোষণা করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর