× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

খোকার কুলখানিতে মানুষের ঢল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৬:৩৮

বিএনপির ভাইস চেয়ারম্যান, অবিভক্ত ঢাকার মেয়র সাদেক হোসেন খোকার কুলখানি অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার বাদ আসর রাজধানীর গোপিবাগের ব্রাদার্স ইউনিয়ন মাঠে এই কুলখানি অনুষ্ঠিত হয়। এতে অংশ নিতে দুপুরের পর থেকেই ঢাকার বিভিন্ন এলাকা থেকে রাজনৈতিক নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ আসতে থাকে। বিকাল তিনটার দিকে ব্রাদার্স ইউনিয়ন মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। বাদ আসর থেকে মিলাদ শুরু হয়। এরমধ্যে বাবার জন্য দেয়া চান খোকার বড় ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, যারা আজকে আমার বাবার এই দোয়া মাহফিলে এসে উপস্থিত হয়েছেন আমি সবাইকে ধন্যবাদ জানাই। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। এরপর মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আবদুর রব, দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, আহমেদ আজম খান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, সংসদ সদস্য হারুর অর রশীদ, জাপা নেতা সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের কার্যনির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, জামায়াত নেতা আবদুল হালিম, শফিকুল ইসলাম মাসুদ প্রমুখ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর