× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

জবাব দিলেন স্বরা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ৭:০৪

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করকে ‘আন্টি’ বলে ডেকে ফেলেছিল চার বছরের এক শিশু। বিজ্ঞাপনের শুটিংয়ের সময়ই স্বরাকে আন্টি বলে ডাকায় ওই শিশু শিল্পীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেছিলেন স্বরা। যে ঘটনা প্রকাশ্যে আসার পরই পাল্টা আক্রমণ করা হয় বলিউড অভিনেত্রীকে। শিশুটিকে গালিগালাজ করার কথা নিজেই জানান অভিনেত্রী। পরে ক্ষমাও চেয়ে নেন। তবে তার পরই ভয়ানক ট্রোলের শিকার হতে হয় তাকে। তবে সুযোগের সদ্ব্যবহার করতে জানেন স্বরা। শিশু দিবসের পোস্টে সমালোচকদের মোক্ষম জবাব দিলেন স্বরা।
সমপ্রতি শুরু হওয়া ‘স্বরাআন্টি’ বিতর্কে রীতিমতো ঘি ঢেলে খানিক মজার ছলে পাল্টা জবাব দিয়েছেন নায়িকা। নিজের ছেলেবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে স্বরা লিখেছেন, ছোটবেলার সবচেয়ে বড় শিক্ষা। মা বলতো কাউকে কখনো গালি দেয়া খারাপ! এবার বুঝতে পারলাম! সব শিশুদের অনেক ভালোবাসা ও শ্রদ্ধা জানাই। তোমরা বড় হও এবং প্রয়োজনের বেশি চ... হয়ে যেও না। আমি চতুর বলতে চেয়েছি। আপনারা কী ভাবলেন, এরই সঙ্গে বিশেষ দ্রষ্টব্যে ট্রোলদের নাম করে তিনি লেখেন, এটাও কিন্তু মজা ছিল। হ্যাশট্যাগে শিশু দিবস। এদিকে একটি কমেডি শোয়ে হাজির হয়ে নিজের জীবনের প্রথম দিকের ঘটনার বিষয় নিয়ে অভিজ্ঞতার কথা বলছিলেন। তখন আচমকাই শিশু অভিনেতার প্রতি রাগে ওইসব কথা বলে ফেলেন। কিন্তু ভেবেচিন্তে ওইসব শব্দ প্রয়োগ করেননি বলে জানান স্বরা ভাস্কর। তবে ৪ বছরের শিশুর কীর্তি নিয়ে বলতে গিয়ে, আরো  ভেবেচিন্তে তার সম্পর্কে শব্দ প্রয়োগ করা উচিত ছিল বলেও জানান স্বরা ভাস্কর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর