× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

মার্সেল ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেলেন দুই ক্রেতা

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ৮:৩৮

ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় শীত উৎসবে মার্সেল ফ্রিজের ক্রেতাদের জন্য রয়েছে আরেকটি নতুন ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ। সম্প্রতি মার্সেল ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে আরেকটি নতুন ফ্রিজ ফ্রি পেয়েছেন দুই জন ক্রেতা। এরা হচ্ছেন সাভার নবীনগরের গৃহিণী নাছিমা আক্তার ও মাদারীপুর সদরের ফার্নিচার ব্যবসায়ী মো. শহীদ হাওলাদার। একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পাওয়ায় তারা মহাখুশি। সম্প্রতি সাভার নবীনগরে মার্সেলের পরিবেশক ‘চৌধূরী ট্রেডার্স’ এর সাব ডিলার ‘ইত্যাদি ইলেকট্রনিক্স’ থেকে ২৪৪ লিটারের ১টি রেফ্রিজারেটর কেনেন নাছিমা আক্তার। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে সেটি রেজিস্ট্রেশন করলে আরেকটি ফ্রিজ ফ্রি পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে। ১০ই নভেম্বর নাছিমার স্বামী শফিকুল ইসলামের হাতে ফ্রি পাওয়া ফ্রিজটি প্রদান করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান। এ সময় উপস্থিত ছিলেন মার্সেলের হেড অব সেলস ড. সাখাওয়াত হোসেন, আশুলিয়ার ডিইপিজেড রোডে মার্সেলের পরিবেশক ‘চৌধুরী ট্রেডার্স’-এর স্বত্ত্বাধিকারী ইউসুফ আলী চৌধুরী।
এদিকে মাদারীপুর পাতিলাদীতে মার্সেল ব্র্যান্ডের ফ্রিজ কিনে আরো একটি ফ্রি পেয়েছেন মো. শহীদ হাওলাদার। মার্সেলের পরিবেশক ‘নুসরাত ইলেকট্রো হাউস’ থেকে ১টি ফ্রিজ কিনেন শহীদ। ৭ই নভেম্বর চিত্রনায়ক আমিন খানের কাছ থেকে ফ্রিজটি গ্রহণ করেন ক্রেতা শহীদ হাওলাদার। এ সময় উপস্থিত ছিলেন ‘নুসরাত ইলেকট্রো হাউস’ এর স্বত্ত্বাধিকারী আব্দুল মান্নান হাওলাদার।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর