× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

দেশে ফেরার পথে পশ্চিমবঙ্গে আটক ২৮ বাংলাদেশি

দেশ বিদেশ

কলকাতা প্রতিনিধি | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ৮:৩৮

কর্ণাটকের ব্যাঙ্গালুরু পুলিশের হাত থেকে পালিয়ে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল যশোর, ফরিদপুর ও বাগেরহাটের একদল বাংলাদেশি। কিন্তু শেষরক্ষা হলো না। দালালের মারফত সীমান্ত পেরিয়ে বাংলাদেশে ফিরে যাওয়ার আগেই সীমান্তবর্তী গোপাল নগরে পুলিশের হাতে ধরা পড়েছে ২৮ জন বাংলাদেশি নাগরিক। এদের মধ্যে ৮ জন শিশু। বুধবার রাতে এদের গ্রেপ্তার করেছে গোপালনগর থানার পুলিশ। এছাড়া, এক দালাল ও দুই অটোচালককেও গ্রেপ্তার করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, ধৃত বাংলাদেশি নাগরিকদের কাছে কোনো বৈধ কাগজপত্র ছিল না। এক বছর আগে এরা কাজের সন্ধানে দালালদের মাধ্যমে ব্যাঙ্গালুরুতে গিয়েছিল। সেখানে তারা শ্রমিকের কাজ করছিল বলে জানিয়েছে।
কিন্তু কয়েকদিন ধরে সেখানে ব্যাপক বাংলাদেশি অভিবাসী ধরপাকড় শুরু হওয়ায় তারা চলে এসেছিল। বৃহস্পতিবার ধৃতদের বনগাঁ আদালতে তোলা হলে বিচারক সবাইকে জেল রিমান্ডে পাঠিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর