× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

রাম মন্দির নির্মাণকাজে ৫১ হাজার রুপি অনুদান ঘোষণা শিয়া সেন্ট্রাল ওয়াক্‌ফ বোর্ডের

দেশ বিদেশ

মানবজমিন ডেস্ক | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ৮:৫৯

অযোধ্যায় রাম মন্দির নির্মাণ কাজে ৫১ হাজার রুপি দান করার ঘোষণা দিয়েছেন উত্তর প্রদেশ শিয়া সেন্ট্রাল ওয়াক্‌ফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভি। বৃহস্পতিবার তিনি এ ঘোষণা দিয়ে বলেন, অযোধ্যায় রাম মন্দির নির্মাণের পক্ষে তিনি। এ নিয়ে সুপ্রিম কোর্ট যে রায় দিয়েছে তা সর্বোত্তম রায় বলে মন্তব্য করেছেন তিনি। ওয়াসিম রিজভি বলেছেন, রাম জন্মভূমিতে মন্দির নির্মাণের প্রস্তুতি চলছে। তার ভাষায়, যেহেতু প্রভু রাম হলেন আমাদের সবার পূর্বসূরি, তাই রাম জন্মভূমি নিবাসের নির্মাণকাজে ওয়াসিম রিজভি ফিল্মসের পক্ষ থেকে ৫১ হাজার রুপি দেয়ার ঘোষণা দিচ্ছি।
এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।
ওয়াসিম রিজভি আরো বলেন, ৯ই নভেম্বর সুপ্রিম কোর্টের সর্বসম্মত রায়ে অযোধ্যার বিতর্কিত স্থানে রাম মন্দির নির্মাণের পথ পরিষ্কার হয়ে গেছে। ওই রায়ে ভারতের  কেন্দ্রীয় সরকারকে নির্দেশ দেয়া হয়েছে একটি মসজিদ নির্মাণের জন্য সুন্নি ওয়াক্‌ফ বোর্ডকে ৫ একর জমি বরাদ্দ দিতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মুহাম্মদ জাহিদুর রহম
১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ৯:৪৪

এই বক্তব্যের মাধ্যমে শিয়া গোষ্ঠী পরিষ্কার করে দিল তারা ইসলামের দলছুটগোষ্ঠী। মুসলিমরা কখনও অন্য কাউকে উত্তরসূরী বলেনা। এটা সুন্নীদের কোনঠাসা করার একটা হীন রাজনৈতিক কর্ম।

গ্রীন
১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ৬:০৮

যে ব্যক্তি একটা কাল্পনিক চরিত্র কে নিজের পূর্বসূরি বলে মনে করে, তাকে আর যাই হোক মুসলিম বলা যায় না।

অন্যান্য খবর