× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সাত পাকে বাঁধা পড়লেন কিশোর-স্নিগ্ধা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার, ১১:৫৩

এই প্রজন্মের শ্রোতাপ্রিয় কন্ঠ শিল্পী চট্টগ্রামের সন্তান কিশোর দাশের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন কিশোরগঞ্জের মেয়ে স্নিগ্ধা দাশ। গেলো ১৪ই নভেম্বর রাজধানীর লেডিস ক্লাবে কিশোর ও স্নিগ্ধা র বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পারিবারিকভাবেই সম্পন্ন হয় এ বিয়ে। সন্ধ্যার পর থেকে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হলেও মধ্যরাতের পর তাদের শুভলগ্ন অনুষ্ঠিত হয়। কিশোরের স্ত্রী স্নিগ্ধা দাশ এরইমধ্যে মাস্টার্স শেষ করেছেন। শুক্রবার সকাল সাড়ে এগারোটায় কিশোর তার স্ত্রীকে সঙ্গে নিয়ে চট্টগ্রামে পৌঁছেছেন। আগামী ১৮ই নভেম্বর চট্টগ্রামে আরেকটি আনুষ্ঠানিকতা রয়েছে বলে জানান কিশোর।

নতুন জীবন সম্পর্কে তিনি বলেন, সত্যি বলতে কী এই মুহুর্তে এটা বলা খুব কঠিন যে কেমন লাগছে, তবে স্নিগ্ধা আমার জীবনের জন্য আশীর্বাদ।
তাকে পেয়ে আমি খুশী। আমাদের জন্য সবাই বেশি বেশি আশীর্বাদ করবেন যেন আমরা সুখী হতে পারি, সারাটা জীবন সুখে দু:খে একসঙ্গে কাটিয়ে দিতে পারি। কিশোরের খুব প্রিয় একজন মানুষ, প্রিয় একজন শিল্পী কুমার বিশ্বজিৎ। জরুরি কাজে এখন তিনি আমেরিকা থাকায় অনুষ্ঠান জুড়েই কিশোর তাকে দারুণ মিস করেছেন। তিনি থাকলে হয়তো তার বিয়েটা আরো স্মরনীয় হয়ে থাকতো। তারপরও বিয়ে চলাকালীনই কুমার বিশ^জিৎ মুঠোফোনে কিশোরকে শুভেচ্ছা জানিয়েছেন। আশীর্বাদ করেছেন।

কিশোর বলেন, আমি জানি দাদা খুব গুরুত্বপূর্ণ একটি কাজেই আমেরিকা গেছেন। তা না হলে আমার বিয়ের সময়ে কোনোভাবেই তিনি ঢাকা ছাড়তেন না। তারপরও তিনি দূর থেকে আমাকে আশীর্বাদ করেছেন এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। এদিকে কিশোরের জমকালো বিয়েতে অনেক তারকাই উপস্থিত ছিলেন। এরা হচ্ছেন নকীব খান, তপন চৌধুরী, সামিনা চৌধুরী, প্রিন্স মাহমুদ, রবি চৌধুরী, শওকত আলী ইমন, মাহমুদ জুয়েল, আসিফ, ধ্রুব গুহ, কৌশিক হোসেন তাপস, শফিক তুহিন, বালাম, কনা, প্রতীক হাসান, জয় শাহরিয়ার, জুয়েল মোর্শেদ জু, মাহাদী, এলিটা, রাজীব, নিশিতা, মেহরাব, সালমা, মুহিন, পুলক, পুতুল, সাব্বির, রন্টি, পারভেজ, লিজা, রাফাত, নিশিতা, ইমরান, পরাণ, অনুপমা মুক্তি, কর্ণিয়া, পূজা, সারোয়ার শুভসহ আরো অনেকেই।

উপস্থিত ছিলেন অভিনেত্রী জেনী, নির্মাতা ইজাজ খান স্বপন, আনজাম মাসুদ, শান্তা জাহান, ফারহানা নিশো, সামিয়া আফরিন, তানভীর খান, গীতিকবি জাহিদ আকবর, রবিউল ইসলাম জীবন, সোমেশ্বর অলি। নতুন দম্পতিকে শুভেচ্ছা জানাতে আরো এসেছিলেন সংগীত প্রযোজকদের সংগঠন এমআইবির সভাপতি একেএম আরিফুর রহমান, মহাসচিব এসকে সাহেদ আলী পাপ্পু, জহিরুল ইসলাম সোহেল, আনোয়ার হোসেন, কচি আহমেদ, মাজহারুল ইসলাম, মিজানুর রহমান বকুল প্রমুখ। উল্লেখ্য, চলতি সপ্তাহেই কিশোর ঢাকায় ফিরবেন। ফিরে এসেই আবারো স্টেজ শোতে ব্যস্ত হয়ে উঠবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর