× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

নিখোঁজ মেডিকেল শিক্ষার্থী নয়নের লাশ উদ্ধার

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ১২:০১

ফরিদপুর মেডিকেল কলেজের ৫ম বর্ষের শিক্ষার্থী নয়ন চন্দ্র নাথের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ। আজ শনিবার সকাল ৯টার দিকে শহরতলীর কৈজুরী ইউনিয়নের পসরা গ্রামের একটি কাঠ চেরাই কারখানা থেকে তার মরদেহ উদ্ধার করা হয় ।
নয়নের বাড়ি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায়। তার বাবার নাম মৃত দিলীপ চন্দ্র নাথ।
এর আগে বৃহস্পতিবার  সকালে নিখোঁজ হন নয়ন চন্দ্র। এই ঘটনায় কলেজ কর্তৃপক্ষ ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেছিল।
নয়নের বন্ধু মো. ওয়াকিফ উল আলম জানান, বেশ কিছু দিন যাবৎ নয়ন মানসিকভাবে বিপর্যস্ত ছিল। তার ইচ্ছে ছিল একজন সার্জন হওয়ার কিন্তু আঙুলে সমস্যা থাকার কারণে সে সার্জন হতে পারবে না এটা জানার পর থেকেই মূলত নয়ন বিপর্যস্ত হয়ে পড়ে।
ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ এসএম খবিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার নয়নের পরীক্ষা ছিল। কিন্তু সে পরীক্ষায় অংশ নেয়নি। দুপুর ১টার দিকে ছাত্ররা আমাকে জানায় নয়নকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে কলেজ থেকে থানায় জিডি করি।
ফরিদপুর মেডিকেল কলেজের পক্ষ থেকে নিহতের মরদেহ তার গ্রামের বাড়িতে পৌঁছে দেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর