× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

পিয়াজের দাম বৃদ্ধিতে জড়িতদের খুঁজে বের করা হবে : প্রধানমন্ত্রী

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ২:১২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পিয়াজের মূল্য বৃদ্ধির সঙ্গে জড়িত চক্রকে খুঁজে বের করা হবে। আজ শনিবার সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে তিনি এ কথা বলেন।  প্রধানমন্ত্রী বলেন, পিয়াজের দাম বৃদ্ধিতে কারা জড়িত, খুঁজে বের করা হবে। এরইমধ্যে কার্গো বিমানে করে পিয়াজ আমদানি করছে সরকার।
প্রধানমন্ত্রী আরও বলেন, পিয়াজের দাম বিশ্বের অনেক দেশেই বেড়েছে। কিন্তু বাংলাদেশে পিয়াজের দাম এতো লাফিয়ে লাফিয়ে কেন, কি কারণে বাড়ছে তা জানি না। এর পিছনে কোনো চক্রান্ত আছে কিনা দেখতে হবে। সাধারণ মানুষকে এতো কষ্ট দেয় ঠিক না। দেশে সবকিছু ঠিক থাকলে একটা ইস্যু তৈরি করে তাদের বিভ্রান্ত করার চেষ্টা করা হয়।
তিনি বলেন, দুর্নীতি করে কেন টাকা কামাতে হবে? অসৎ পথে আয় করে বিরিয়ানির খাওয়ার চেয়ে সৎপথে নুন ভাত খাওয়া অনেক বেশি মর্যাদার। দুর্নীতি করে টাকা উপার্জন করে বিলাস ব্যাসন করা ব্যক্তিদের বাংলাদেশের সাধারণ মানুষ বরদাশত করবে না।
দুর্নীতিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখবো।
শেখ হাসিনা আরও বলেন, দেশে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে হবে, তাহলেই উন্নয়ন সম্ভব। স্বাধীনতার সুফল প্রতি ঘরে ঘরে পৌঁছাবে। কেউ যেন অপপ্রচারে বিভ্রান্ত না হয়। আমরা জনগণের মাঝে আত্মবিশ্বাস সৃষ্টি করতে পেরেছে। দেশে কিছু ক্ষুদ্র মানসিকতার মানুষ আছে দেশে উন্নয়ন হলে যাদের আঁতে ঘা লাগে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর