× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

রেকর্ড ভেঙেছে ‘জ্বীন’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ৫:২৫

নির্মাতা নাদের চৌধুরীর নতুন চলচ্চিত্র ‘জ্বীন’। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটি সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে মুক্তি পাবে বলে জানা গেছে। কিন্তু মুক্তির আগেই ব্যবসায়িক সফলতা পাওয়া ‘পোড়ামন-২’ এর রেকর্ড ভেঙেছে ‘জ্বীন’ ছবিটি। জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেইজে এ বিষয়ক একটি স্ট্যাটাসও দেয়া হয়। সেখানে ‘জ্বীন’ সিনেমার একটি পোস্টারের ক্যাপশনে বিষয়টি উল্লেখ করে লেখা হয় যে, ‘পোড়ামন-২’ ছবিতে সিয়াম ও পূজার একটি পোস্টার ৪৮ ঘণ্টায় ২ হাজার শেয়ার হয়েছে। বাংলাদেশের সিনেমার পোস্টারের সর্বোচ্চ রেকর্ড গড়েছিল এটি। কিন্তু ‘জ্বীন’র পোস্টার সেই রেকর্ড ভেঙে ফেলেছে। সজল, রোশান, পূজা চেরি ও মুন অভিনীত এই সিনেমার পোস্টারটি মাত্র ২০ ঘণ্টায় ২ হাজার শেয়ার হয়েছে।
এটি নতুন রেকর্ড। নতুন এই রেকর্ডের দাবিদার হিসেবে ভক্তদেরও ক্রেডিট দিয়ে বলা হয়েছে যে, শুধু জাজ বা ‘জ্বীন’র শিল্পীরা নয়, এর ভাগীদার আপনারাও। আপনাদের কারণেই এই রেকর্ড হয়েছে। যারা যারা শেয়ার করে এই নতুন রেকর্ড গড়লেন, তাদের সবাইকে বিশেষ ধন্যবাদ। আর যারা লাইক কমেন্ট করে পাশে আছেন তাদেরকেও ধন্যবাদ। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই সারাদেশে মুক্তি পাবে ‘জ্বীন’ ছবিটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর