× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

পুরস্কার পেলেন আকাশ উৎসবের প্রথম সপ্তাহের বিজয়ীরা

এক্সক্লুসিভ

অর্থনৈতিক রিপোর্টার | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৭:৩৫

দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা আকাশ ডিটিএইচ’র নতুন সংযোগ নিয়ে গ্রাহকরা পাচ্ছেন মিশর, মালয়েশিয়া এবং থাইল্যান্ড ভ্রমণের সুযোগ। এ ছাড়াও নভেম্বরজুড়ে চলমান এ ‘আকাশ উৎসবে’ অংশ নিয়ে এক হাজারেরও বেশি গ্রাহক বিভিন্ন পুরস্কার জিতে নিতে পারবেন।

বৃহস্পতিবার উৎসবের প্রথম সপ্তাহের ছয় বিজয়ীর কাছে পুরস্কার হস্তান্তর করা হয়েছে। রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনি-কেশন্সের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে চারজন এবং রাজশাহী ও খুলনার ডিস্ট্রিবিউটর পয়েন্টে অপর দুইজনকে পুরস্কৃৃত করা হয়। একই সঙ্গে সারা দেশে ১১৪ জন গ্রাহককে টাচ্‌ পয়েন্টের মাধ্যমে আকাশের ডিজিটাল সেট টপ বক্স এবং আরো ১৩০ জন গ্রাহককে এক মাসের বিনামূল্যের সাবস্ক্রিপশন দেয়া হয়েছে।
নভেম্বরের প্রথম সপ্তাহের বিজয়ীরা প্রথম থেকে ষষ্ঠ বিজয়ীরা হলেন- যথাক্রমে নাহিদ মুরাদ, গাজী ফাহমিদ হাসান, ড. মো. খালেকুল ইসলাম ববি, মো. আসলাম, মো. আরিফুর রহমান এবং মো. রনোকুল ইসলাম। ঢাকায় প্রথম চার জনের হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব মার্কেটিং মুহাম্মাদ আবুল খায়ের চৌধুরী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেড অব বিজনেস প্ল্যানিং জিয়া হাসান খান, হেড অব ডিস্ট্রিবিউশন সাঈদ লিয়াকত হোসেন, হেড অব কাস্টমার কেয়ার পারভীন আরা ফেরদৌসী এবং ফিন্যান্সিয়াল কন্ট্রোলার জাভেদ মনসুর।


দেশের প্রথম ডিটিএইচ সেবা প্রদানকারী আকাশ সাপ্তাহিক ও মাসিক ক্যুইজ প্রতিযোগিতা গত ১লা নভেম্বর থেকে শুরু করে। এটি চলবে ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত। প্রতি সপ্তাহে ২৫০ জনকে পুরস্কৃত করা হবে।  
নভেম্বর মাসে যারা নতুন আকাশ ডিটিএইচ’র সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনিম্ন ৩৯৯ টাকা রিচার্জ করবে তারা এই ক্যুইজে অংশগ্রহণের সুযোগ পাবে। সঠিক উত্তরদাতাদের মধ্যে প্রথম ২৫০ জনকে বিজয়ী হিসেবে পুরস্কৃত করা হবে। যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দেবেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হবেন।
মাসশেষে অনুষ্ঠিতব্য গ্র্যান্ড ক্যুইজে বিজয়ীরা মিশর, মালয়েশিয়া এবং থাইল্যান্ডে দম্পতি ভ্রমণের সুযোগ পাবেন। আর সাপ্তাহিক পর্বে প্রথম থেকে ষষ্ঠ বিজয়ী যথাক্রমে পাবেন ঢাকা-কলকাতা-ঢাকা কাপল এয়ার টিকেট, স্যামসাং ৫৫ ইঞ্চি টিভি, স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি, ওয়ালটন ৪৩ ইঞ্চি টিভি, স্যামসাং ৩২ ইঞ্চি টিভি এবং ওয়ালটন ৩২ ইঞ্চি টিভি। বাকি গ্রাহকদের দুই শ্রেণিতে ভাগ করে বিনামূল্যের সেট টপ বক্স কিংবা এক মাসের ফ্রি সাবস্ক্রিপশন দেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর