× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

নিত্যপণ্যের ঊর্ধগতির প্রতিবাদে সোমবার বিএনপির বিক্ষোভ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ৭:৩৬

নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বাড়ার প্রতিবাদে সোমবার সারা দেশে প্রতিবাদ কর্মসূচি পালন করবে বিএনপি। আজ বিকালে দলের স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্মসূচির তথ্য জানিয়ে বলেন, পিয়াজের দাম আড়াইশ টাকা ছাড়িয়েছে। কোন কারণ ছাড়াই বেড়েছে চালের দাম। অন্যন্য নিত্য পণ্যের দামও মানুষের ক্রয় সীমার বাইরে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের কার্যকর কোন উদ্যোগ নেই। এর প্রতিবাদে সোমবার বিএনপি সারা দেশে প্রতিবাদ কর্মসূচি পালন করবে। রোববার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন করা হবে জানিয়ে তিনি বলেন, সরকারের তরফে যাতে কোন প্রতিবন্ধকতা তৈরি করা না হয় সে আহবান আমরা জানাচ্ছি।
বৈঠকে স্থায়ী কমিটির সদস্যরা অংশ নেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ahammad
১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ১০:৩২

জনাব,দ্রব্যমূল্যের উর্দ্দগতির প্রতিবাদে যে বিখ্খোবের ডাক দিয়াছেন খুবই ভালো। শান্তিপূর্ন কর্মসূচি পালনে এগিয়ে যান। তবে আপনারা কেন্দ্রীয় নেতারা নেতৃত্ব দিলে জনগন আপনাদের সাথে ছিল,আছে,থাকবে। তবে আপনারা ঘরে বসে থেকে হাকডাক দিয়ে কোন লাভ হবে না। চিরন্তন সত্য কথাটি আপনারা যদি উপলব্দি করে থাকেন, তহলে দেশ জাতী ও দল বা দেশনেএীর জন্য মঙ্গল হবে ইনশাআল্লাহ ।

রিপন
১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ১০:৪০

সারাদেশে বিক্ষোভ, না, ধাওয়া লাঠিচার্জ আর মার খাওয়ার কর্মসূচি?

অন্যান্য খবর