× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

মেয়র নানা শাহ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৮:০৫

আসল নাম তারিক শাহ। পুরান ঢাকায় জন্ম নেয়া এই তারকা সিনেমার দর্শকের কাছে নানা শাহ নামে পরিচিত। চলচ্চিত্রে প্রথমে নায়ক চরিত্রে ক্যারিয়ার শুরু করলেও খল নায়ক চরিত্রে কাজ করে দর্শকপ্রিয়তা পান তিনি। নানা শাহ বলেন, ফিল্মে আমার ওস্তাদ তিনজন। আবদুল্লাহ আল মামুন, হাসিবুল ইসলাম মিজান ও হাফিজ উদ্দিন। তাদের কারণে আমি দর্শকের কাছে আজকের নানা শাহ। ১৯৮২ সালে আবদুল্লাহ আল মামুনের ‘মাটি ও মানুষ’ ছবিতে নায়ক হিসেবে কাজ করি। তারপর হাসিবুল ইসলাম মিজানের ‘প্রেমের কসম’ ও হাফিজ উদ্দিনের ‘বাজিগর’ ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয় করার পর দর্শকদের অনেক ভালোবাসা পাই।
এরপর ‘পৃথিবী আমাকে চায় না’, ‘আনন্দ অশ্রু’, ‘তুমি আমার ভালোবাসা’সহ বেশকিছু সিনেমায় কাজ করেছি। এ অভিনেতা জানান, এবার কাজী হায়াতের নতুন সিনেমা ‘বীর’-এ অভিনয় করতে যাচ্ছেন তিনি। নানা শাহ বলেন, কাজী হায়াত একজন গুণী নির্মাতা। সিনেমায় মেয়র নির্বাচনে একজন প্রার্থীর চরিত্রে অভিনয় করছি। আমার বিপরীতে মিশা সওদাগর একই নির্বাচনে প্রার্থী হিসেবে লড়বেন। সিনেমার কাহিনীতে আমার ও মিশার নির্বাচনী লড়াই পর্দায় দর্শকরা উপভোগ করবেন। মাঝে বিরতি দেয়ার পর শাহীন সুমনের ‘জটিল প্রেম’ সিনেমায় ও সবশেষ রাজা চন্দের ‘বেপরোয়া’ ছবিতে অভিনয় করেছিলাম। এদিকে চলতি মাসের শেষদিকে ‘বীর’ সিনেমার কাজে অংশ নেবেন নানা শাহ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর