× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

এবার অন্যরকম অভিজ্ঞতায় ঝিলিক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৮:০৮

চ্যানেল আই-সেরাকণ্ঠ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর নিয়মিত গান করে যাচ্ছেন ঝিলিক। এরইমধ্যে তার গাওয়া বেশকিছু গানই প্রশংসিত হয়েছে। বর্তমানে শো এবং নতুন গানে সরব তিনি। এর বাইরে টিভি অনুষ্ঠান করছেন নিয়মিত। সাম্প্রতিক সময়ে অন্যরকম এক অভিজ্ঞতা অর্জন করলেন এ শিল্পী। টিভি অনুষ্ঠান করতে গিয়ে কিংবদন্তি সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদী, ফেরদৌসী রহমান ও বরেণ্য গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামানের সামনে গান পরিবেশনের সুযোগ পেয়েছেন তিনি। বাংলাভিশনের ‘গানে গানে দেশে দেশে’ অনুষ্ঠানে সৈয়দ আবদুল হাদীর সামনে গান পরিবেশন করেন ঝিলিক। এখানে তিনি গেয়েছেন গীতা দত্ত ও ইসমত আরার দু’টি গান।
অন্যদিকে বিটিভি’র ‘গান চিরদিন’- শীর্ষক অনুষ্ঠানে ঝিলিক গেয়েছেন ফেরদৌসী রহমান ও মোহাম্মদ রফিকউজ্জামানের সামনে। মোহাম্মদ রফিকউজ্জামানের লেখা ও সত্য সাহার সুরে সাবিনা ইয়াসমিনের গাওয়া ‘দুঃখ আমার বাসর রাতের পালঙ্ক’ গানটি গেয়ে শোনান ঝিলিক। দু’টি অনুষ্ঠানই সামনে প্রচার হবে। ঝিলিক বলেন, এটা সত্যিই অন্যরকম অভিজ্ঞতা। বাংলাভিশন ও বিটিভি’র দু’টি অনুষ্ঠানেরই শুটিং হয়েছে কাছাকাছি সময়ে। অনুষ্ঠানগুলোতে সৈয়দ আবদুল হাদী স্যার, ফেরদৌসী রহমান ম্যাম ও রফিকউজ্জামান স্যারের সান্নিধ্য পেয়েছি। ভেবেছিলাম গাইতে গিয়ে ভুল হলে বকা দেবেন! কিন্তু না। তারা তিনজনই বরং আমাকে উৎসাহিত করেছেন। কিছু বিষয় শিখিয়ে দিয়েছেন। টিপসও দিয়েছেন। এটা আমার জন্য অনেক বড় পাওয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর