× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

গাজীপুরে কৃষক হত্যা, শিশুসহ চারজনের মরদেহ উদ্ধার

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৮:৪৭

 কাপাসিয়ায় এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ছাড়া মহানগর ও জেলার আলাদা স্থান থেকে শিশু-কিশোরী ও ব্যবসায়ীসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। গতকাল শনিবার সকালে কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নয়ানগর গ্রামে আব্দুল সাদিরের ছেলে মনসুর উদ্দিন (৫০) বাড়ির পাশে জমিতে কাজ করছিলো। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে মৃত আব্দুল গফুরের ছেলে রবিউল আউয়াল (৫৫) দেশীয় শাবল দিয়ে তাকে আঘাত করে। পরে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মনসুর উদ্দিন ও রবিউল আওয়াল গংদের মাঝে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ বিষয়ে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম জানান, আসামি গ্রেপ্তার করতে জোর তৎপরতা চালানো হচ্ছে।
এদিকে, গাজীপুর সদর উপজেলার মনিপুর থেকে পাঁচ বছরের শিশু মুন্নিয়া আক্তারের মরদেহ বাড়ির কাছের জঙ্গল থেকে উদ্ধার করেছে পুলিশ। মুন্নির পারিবারিক সূত্র জানায়, গত ১০ই নভেম্বর দুপুরে শিশু মুন্নিয়া বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়। ১১ই নভেম্বর জয়দেবপুর থানায় সাধারণ ডায়েরি করে শিশুর বাবা। সে উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের মনিপুর গ্রামের মুনজুরুল হকের মেয়ে। গাজীপুর সিটি করপোরেশনের বাংলাবাজার এলাকা থেকে কাঁচামাল ব্যবসায়ী আজিজুর রহমানের ঝুলন্ত মরদেহ তার ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। আজিজুর রহমান বরিশালের কাজীরহাট থানার চরসন্দেশপুর গ্রামের আঃ মান্নানের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, আজিজুর রহমান দুই বছর যাবৎ বাংলাবাজার এলাকায় ভাড়া বাসায় থেকে কাঁচামালের ব্যবসা করতেন। গতকাল সকালে ভাড়া ঘরে আজিজুর রহমানকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) মো. জাহাঙ্গীর আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। অন্যদিকে, শ্রীপুর উপজেলার টেপিরবাড়ি এলাকা থেকে কিশোরী মীম আক্তারের ঝুলন্ত মরদেহ ঘরের ভেতরে ওড়না পেঁচানো অবস্থায় উদ্ধার করে পুলিশ। এ ছাড়া সকালে টঙ্গীর আরিচপুর এলাকায় তুরাগ নদী থেকে অজ্ঞাত একব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা নদীতে ভাসমান অবস্থায় মরদেহটি দেখতে পায়। পরে টঙ্গী পূর্ব থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর