× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

আগুনে পুড়িয়ে বাবাকে হত্যার চেষ্টা, ছেলে গ্রেপ্তার

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৮:৪৮

রাজশাহীর বাগমারায় বাবাকে ঘরে তালাবদ্ধ করে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টায় মিঠুন কুমার (৩২) নামে এক ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার বাসুপাড়া ইউনিয়নের হলুদঘর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মিঠুন কুমার ওই গ্রামের বটকৃষ্ণের (৬৪) ছেলে। এর আগে ওই দিন বিকেলে বৃদ্ধ বটকৃষ্ণকে ঘরে তালাবদ্ধ করে আগুন লাগিয়ে দেন ছেলে। এ সময় দরজা ভেঙে প্রাণ নিয়ে বেরিয়ে আসেন বাবা। কিন্তু ঘরের সমস্ত মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়। অবস্থা বেগতিক দেখে গ্রামের একটি পানবরজে গিয়ে আত্মগোপন করেন ছেলে মিঠুন। সেখান থেকে তাকে ধরে পিটিয়ে পুলিশে দেয় এলাকাবাসী।
এ ঘটনায় রাতেই বটকৃষ্ণ বাদী হয়ে ছেলের বিরুদ্ধে বাগমারা থানায় মামলা করেন।
পুলিশ বলছে, মিঠুন কুমার মাদকাসক্ত। মাদক কেনার টাকার জন্য বাবা ও স্ত্রীসহ পরিবারের সদস্যদের প্রায় মারধর করতেন মিঠুন। বাধ্য হয়ে বছরখানেক আগে তাকে ছেড়ে ঢাকায় চলে যান স্ত্রী। খোঁজাখুঁজির পর স্ত্রীর সন্ধান পেয়ে কয়েকমাস আগে সেখানে গিয়ে উঠেছিলেন মিঠুন। শুক্রবার বিকেলে মিঠুন বাড়িতে আসেন। ওই সময় তার বৃদ্ধ বাবা একাই বাড়িতে ছিলেন। কৌশলে বাবাকে ঘরে তালাবদ্ধ করে বাইরে থেকে আগুন লাগিয়ে দেয় মিঠুন। টের পেয়ে দরজা ভেঙে কোনো রকমে বেরিয়ে আসেন তার বাবা। খবর পেয়ে স্থানীয়রা সেই আগুন নেভান।
বাগমারা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ছেলের বিরুদ্ধে বাবা বাড়িতে আগুন দেয়া ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেছেন। শুক্রবার রাতে ওই মামলা করেন বটকৃষ্ণ। মিঠুন কুমারকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর