× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

রাজারহাটে প্রেমিকের হাতে প্রেমিকার বাবা খুন

বাংলারজমিন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৮:৪৯

কুড়িগ্রামের রাজারহাটে প্রেমিকের হাতে প্রেমিকার বাবা খুন হওয়ার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ায় পুলিশ প্রেমিককে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। পুলিশ ও এলাকাবাসী জানান, গত বৃহস্পতিবার রাতে উপজেলার রাজারহাট ইউনিয়নের নাটুয়ামহল পোর্দ্দারপাড়া গ্রামে। ওই গ্রামের খগেন্দ্র নাথ রায়ের পুত্র মৃণাল কান্তি (২৩) একই গ্রামের মোসলেম উদ্দিনের কন্যা সপ্তম শ্রেণীর ছাত্রী (১৩) এর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। কিন্তু বিষয়টি তার বাবা মোসলেম উদ্দিন জানতো না। ঘটনার দিন গত ১৪ই নভেম্বর রাতে প্রেমিকার শয়ন ঘরে প্রেমিক যুগল অবস্থান করলে বাজার থেকে প্রেমিকার বাবা এসে বিষয়টি টের পায়। এরই এক পর্যায়ে দরজা ভেঙে মোসলেম উদ্দিন ঘরে প্রবেশ করলে প্রেমিক মৃণাল কান্তি নিজেকে বাঁচাতে প্রেমিকার বাবাকে আঘাত করে পালিয়ে যায়। এ সময় প্রেমিকার বাবা গুরুতর আহত হলে বাড়ির লোকজন স্টোক করার কথা বলে তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু পথিমধ্যে মোসলেম উদ্দিন (৪৮) মারা যায় বলে মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক জানায়।
বিষয়টি চেপে গিয়ে পরিবারের লোকজন পরদিন ১৫ই নভেম্বর শুক্রবার লাশ দাফনের ব্যবস্থা করলে এলাকাবাসীর এতে সন্দেহ হয়। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে। সুরতহালে লাশের ডান হাতে রক্ত ও বুকে ও অন্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে বলে একাধিক এলাকাবাসী জানায়। পরে পুলিশ প্রেমিকা ও তার মা পারুল বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদে ঘাতক প্রেমিক মৃণাল কান্তির নাম বের হয়। পুলিশ মোসলেম উদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতালে এবং প্রেমিক মৃণাল কান্তি রায়কে বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে। শনিবার পুলিশ আটক মৃণালকান্তি রায়কে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করেছে। এ ঘটনায় রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রেমিক মৃণাল কান্তির সম্পৃক্ততা পাওয়া গেছে। বিষয়টি নিয়ে উপজেলা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর