× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

অনুকে সেক্স রিহ্যাবে যাওয়ার পরামর্শ সোনার

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ১১:২০

সংগীত পরিচালক অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন গায়িকা সোনা মহাপাত্র। শুধু তিনি একা নন। একই সঙ্গে গায়িকা নেহা বসিন ও শ্বেতা প-িতও তার বিরুদ্ধে হ্যাশট্যাগ মিটু-র মাধ্যমে যৌন হেনস্তার অভিযোগ আনেন। সম্প্রতি অনু মালিক এই প্রসঙ্গে একটি খোলা চিঠি প্রকাশ করেন। এই চিঠিতে তিনি বলেন, আমি দুই কন্যা সন্তানের বাবা হয়ে এই কাজ করতে পারি না। এমনকী তিনি চিঠিতে দাবি করেন, ব্যক্তিগত কারণে তার বিরুদ্ধে এই ধরনের অভিযোগ আনা হয়েছে। এরই পালটা জবাব ৮টি পয়েন্টে শুক্রবার দিয়েছেন সোনা মহাপাত্র। সোনা বলছেন, আপনি বলছেন এই অভিযোগগুলি সত্যি নয়! একাধিক নারী এই একই অভিযোগ এনেছেন।
আপনার জন্য তাদের মানসিক অবস্থা কী হয়েছে ভাবতে পারছেন! এত বছর ধরে ওঁদের কথা একবারও ভেবেছেন! তাদের এবং তাদের পরিবারের মানুষ যখন আপনাকে টিভিতে দেখেন তখন  কেমন মানসিক অবস্থা হয় ভেবে দেখেছেন! ২০১৮ সালে অনু মালিকের বিরুদ্ধে এই অভিযোগ আসার পরে তাকে ইন্ডিয়ান আইডল  থেকে বেরিয়ে যেতে হয়। কিন্তু এ বছর ফের তাকে বিচারকের আসনে রাখায় নতুন করে এই অভিযোগ তোলেন সোনা। সোনার দাবি ইন্ডিয়ান আইডলে তাকে বিচারকের আসনে রাখার কোনও মানেই হয় না। ছোটরা ওর থেকে কিছু শিখতে পারবে না। আদালতে গিয়ে নিজের ভুল স্বীকার করে নেওয়ার পরামর্শও দেন সোনা। সব শেষে তিনি লেখেন, সুবিচার সত্যিই পাওয়া যাবে। এমনকী, অনু মালিকের উদ্দেশে একটি পরামর্শও দিয়েছেন সোনা। গায়িকা বলছেন, একটা বিরতি নিন। কোনও সেক্স রিহ্যাবে যান। নিজের কাউন্সেলিং করান। বাচ্চাদের বলুন পরিশ্রম করে টাকা অর্জন করতে। ওরা এখন প্রাপ্তবয়স্ক। আমি ২২ বছর বয়সে কাজ শুরু করি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর