× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

গোয়াইনঘাটে জমি বিরোধে বৃদ্ধ খুন

অনলাইন

গোয়াইনঘাট প্রতিনিধি | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ১২:০৬

গোয়াইনঘাটে জমি নিয়ে বিরোধের জের ধরে শ্বাসরোধে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তির নাম সিরাজ উদ্দিন (৭০)। তিনি উপজেলার ৪ নং লেংগুড়া  ইউনিয়নের লেংগুড়া হাওড় গ্রামের মৃত মুছা মিয়ার ছেলে। আজ সকাল ৭ ঘটিকায় লেংগুড়া হাওড় গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, একই গ্রামের মকবুল আলীর সঙ্গে ক্ষেতের আইল নিয়ে সিরাজ উদ্দিনের বিরোধ হয়। এর জের ধরে আজ রোববার সকাল ৭ টায় বাড়ির সামনে মকবুল আলীর সঙ্গে কথা কাটাকাটি হয়। এ সময় মকবুল আলী নিহত সিরাজের গলা চেপে ধরলে শ্বাসরুদ্ধ হয়ে মাটিতে পড়ে যান সিরাজ উদ্দিন।

তাকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরদিকে চিকিৎসার জন্য একই স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে ঘটনার সঙ্গে জড়িত মকবুল আলীকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আবদুল আহাদ জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরুতহাল রিপোর্টসহ লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর