× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

তাড়াশে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ১২:৪১

সিরাজগঞ্জের তাড়াশে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ইয়াছিন আলী (৭০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ ওঠেছে। নিহত ইয়াছিন আলী উল্লাপাড়া উপজেলার আলিয়ারপুর গ্রামের মৃত আগর আলীর ছেলে। আজ সকালে উল্লাপাড়া ও তাড়াশ উপজেলার সীমান্তবর্তী নওগা ইউনিয়নের খোলাবাড়িয়া এলাকার একটি ব্রীজের কাছ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম জানান, শনিবার রাতে বাড়ির পাশে পোতাব বাজার মসজিদে এশার নামাজ পড়ার পর ইয়াছিন আলী আর বাড়িতে ফিরে যাননি। রাতে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি স্বজনরা। আজ ভোর ৬ টার দিকে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে ঘটনাস্থলে ইয়াছিন আলীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা স্বজনদের খবর দেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। ঘাড়ে ও মাথায় কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে।

ওসি আরও বলেন, ইয়াছিন আলীর পরিবারের সঙ্গে গ্রামের একটি পক্ষের জমি সংক্রান্ত বিষয় নিয়ে একটি হত্যাসহ কয়েকটি মামলা রয়েছে। ধারনা করা হচ্ছে, প্রতিপক্ষের লোকেরাই তাকে হত্যা করেছে।
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর