× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার

পিয়াজ নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা কাদের সিদ্দিকীর

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ২:১০

পিয়াজ নিয়ে আওয়ামী লীগের ছায়াতলে কিছু মানুষ কয়েক হাজার কোটি টাকা হাতিয়ে নিয়েছে বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। এছাড়া পিয়াজ সংকট নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনাও করেন তিনি।
 
৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজার জিয়ারত শেষে আজ দুপুরে এসব মন্তব্য করেন বঙ্গবীর।

‘তার বাড়িতে পিয়াজ ছাড়া রান্না হয়েছে’- প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেন, প্রধানমন্ত্রী এমনটা বলতে পারেন না। এটা কোন প্রধানমন্ত্রীর বক্তব্য হতে পারে না। এটাকে সুশাসন বলে না। এটা দুঃশাসন।

তিনি আরও বলেন, আগে দোজখে যাবে কু-আলেম, এরপর যাবে কু-শাসক।


মাজার জিয়ারতের সময় কাদের সিদ্দিকীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকাসহ (বীরপ্রতিক) এবং জেলা ও উপজেলার নেতাকর্মীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
রিপন
১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৯:২৪

পিয়াজের ওয়াজে রসুনের ওয়াজ ঢোকানোর জন্যে আগেভাগেই ক্ষমা চেয়ে নিয়ে সবিনয়ে স্মরণ করিয়ে দিতে চাই, - সব রসুনেরই গোড়া এক! বাংলার রাজনীতিতে, বাংলার আপামর গণমানুষের কল্যাণে - সিদ্দিকিরা, তাদের গোড়া আউয়ামি লিকসমেত আজ আর কতটুকু প্রাসঙ্গিক?

অন্যান্য খবর