× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

ভিন্ন লুকে জাহারা মিতু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৪:০৯

উপস্থাপিকা, অভিনেত্রী জাহারা মিতু এরইমধ্যে ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খানের বিপরীতে ‘আগুন’ ছবিতে কাজ করেছেন। এ সিনেমার কাজ শেষ না হতেই নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন তিনি। প্যারাসুট পিওর স্কিন অলিভ অয়েলের বিজ্ঞাপনে দর্শকরা তাকে ভিন্ন লুকে দেখতে পাবেন। জাহারা মিতু বলেন, এ কাজটির মাধ্যমে প্যারাসুটের সঙ্গে যুক্ত হলাম। বড় আয়োজনে ১২ই নভেম্বর বিজ্ঞাপনটির শুটিং হয়েছে বঙ্গবন্ধু  ফিল্ম সিটিতে। এটি নির্মাণ করেছেন শামীম খান। আমার ফেসবুক দু’দিন পর পর হ্যাকিংয়ের শিকার হচ্ছি। তাই নতুন কাজের বিষয়ে কোনো কিছু লিখতে বা অন্যদের সঙ্গে শেয়ারও করতে পারছি না।
সর্বশেষ অনম বিশ্বাসের পরিচালনায় ‘সিলন’ চায়ের বিজ্ঞাপন করেছিলাম। নতুন এ কাজটি করে খুব ভালো লেগেছে। খুব শিগগিরিই এটি প্রচারে আসবে। এদিকে বদিউল আলম খোকনের ‘আগুন’ সিনেমার বেশিরভাগ কাজ শেষ হয়েছে। শিগগিরই বাকি কাজ শেষ হবে। বর্তমানে ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ’-এর বিচারক হিসেবে কাজ করছেন জাহারা মিতু।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর