× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার
প্রথম ধাপে ৫ নেতার নাম-

খালেদার সঙ্গে সাক্ষাতের জন্য ঐক্যফ্রন্টের চিঠি

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৪:১৬

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য আইজি প্রিজন বরাবর চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। আজ রোববার দুপুরে জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু সাক্ষাতের জন্য ঐক্যফ্রন্টের প্রথম পাঁচ জনের নামের তালিকার চিঠি নিয়ে যান। চিঠিটি গ্রহণ করেন এ.আই.জি প্রিজনস সুরাইয়া আক্তার। আগামীকাল সোমবার অথবা মঙ্গলবার সাক্ষাতকারের সময় চেয়েছে ঐক্যফ্রন্ট। সাক্ষাতের জন্য পাঁচ জনের নামের তালিকা দেয়া হয়েছে তাদের মধ্যে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নাম নেই। সাক্ষাতের জন্য যাদের নামের তালিকা দেয়া হয়েছে তারা হলেন, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব,  নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, জেএসডি সহ সভাপতি তানিয়া রব। আবেদন পত্রে বলা হয়, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া শারীরিকভাবে গুরুতর অসুস্থ। তার পরিপ্রেক্ষিতে বিগত ২১শে অক্টোবর ২০১৯, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের সাথে জাতীয় ঐক্যফ্রন্টের ৮ সদস্য বিশিষ্ট নেতৃবৃন্দ সাক্ষাত করেন।
সাবেক প্রধানমন্ত্রী গুরুতর অসুস্থ বিধায় অত্যন্ত মানবিক কারণে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির শীর্ষ নেতৃবৃন্দের সাক্ষাতের সম্মতি জ্ঞাপন করেন। তার সূত্রমতে আগামী ১৮ অথবা ১৯ নভেম্বর বেগম খালেদা জিয়ার সাথে প্রথম পর্বে উল্লেখিত নেতৃবৃন্দ সাক্ষাত করতে আগ্রহী। জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর