× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

মোদির কাছে রাজনৈতিক আশ্রয় চাইলেন পাকিস্তানি নেতা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৫:২৭

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে রাজনৈতিক আশ্রয় চেয়েছেন মুত্তাহিদা কওমি আন্দোলনের প্রতিষ্ঠাতা পাক নেতা আলতাফ হুসাইন। পাকিস্তানে তার বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনা হয়েছে। এমন অবস্থায় তিনি ভারতে আশ্রয় ও আর্থিক সাহায্য চেয়েছেন নরেন্দ্র মোদির কাছে। এ খবর দিয়েছে খালিজ টাইমস।
আলতাফ হুসাইন বলেছেন, তিনি ভারতে আশ্রয় পেতে চান কারণ সেখানে তার পূর্বপুরুষদের সমাধি রয়েছে। নরেন্দ্র মোদির উদ্দেশ্যে তিনি বলেন, যদি ভারতীয় প্রধানমন্ত্রী আমাকে আশ্রয় দিতে সম্মত হয় তবে আমি আমার সহকর্মীদের নিয়ে ভারতে যেতে প্রস্তুত। সেখানে আমার দাদার সমাধি রয়েছে, সেখানে আমার দাদির সমাধি রয়েছে এবং সেখানে আমার হাজারো আত্মীয়ের সমাধি রয়েছে। একইসঙ্গে তিনি দাবি করেন, করাচিতে থাকা তার স¤পত্তি, বাড়ি ও কার্যালয় সব বাজেয়াপ্ত করা হয়েছে। তাই তিনি এখন নরেন্দ্র মোদির কাছে আর্থিক সহায়তা চান।
উল্লেখ্য, মুসলমান সংখ্যাগরিষ্ঠ রাষ্ট্র পাকিস্তানে ব্যাপক জনপ্রিয় মুত্তাহিদা কওমি আন্দোলন বা এমকিউএম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Abdul Hannan
১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৭:০২

প্রাচীন প্রবাদ আবারও সত্য প্রমাণিত হলো। “পাগলের মাথা খারাপ’’

অন্যান্য খবর