× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

ফতুল্লার ওসি তদন্ত হাসানুজ্জামান ক্লোজড

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৭:৪৭

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) হাসানুজ্জামানকে ক্লোজ করা হয়েছে। গতকাল রোববার সকালে নারায়ণগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের নির্দেশে তাকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম নিজেই। তবে তাকে কী কারণে ক্লোজ করা হয়েছে সেটি না বললেও প্রশাসনিক কারণে তাকে ক্লোজ করা হয়েছে বলে তিনি জানান। ওসি হাসানুজ্জামান নারায়ণগঞ্জ থেকে সদ্য বিদায়ী পুলিশ সুপার হারুন অর রশিদের বিশেষ ঘনিষ্ঠ ছিলেন। এসপি হারুনের ঘনিষ্ঠ হওয়ায় তিনি থানার সিনিয়র ওসিকেও মানতেন না বলে অভিযোগ রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, সিনিয়রদের নির্দেশ না মানা, নিজের খেয়াল খুশি মতো যা ইচ্ছে তাই করার অভিযোগ ছিল। তার বিরুদ্ধে সবচেয়ে বড় অভিযোগ ছিল পুলিশের বিরুদ্ধে কোন নেতিবাচক সংবাদ প্রকাশিত বা প্রচারিত হলে সাংবাদিকদের তুলে নিয়ে আসার হুমকি দিতেন।
তার বিরুদ্ধে সর্বশেষ অভিযোগ ছিল গত শুক্রবার রাতে তারই কক্ষে সরকারি দলের এক শীর্ষ নেতা এক বিচারপ্রার্থীকে মারধর করে। এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে খোদ পুলিশ প্রশাসনেই তোলপাড় শুরু হয়। এরই প্রেক্ষিতে তাকে ক্লোজ করা হয়েছে বলে নাম প্রকাশ না করার শর্তে জেলা পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছেন।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর