× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

জৈন্তাপুরে ভারতীয় পিয়াজ বোঝাই ট্রাক উল্টে আহত ২

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৭:৪৭

জৈন্তাপুরে ভারতীয় চোরাইপথে আনা পিয়াজ বোঝাই ডিআই ট্রাক গাছের সঙ্গে ধাক্কা লেগে ২ জন গুরুতর আহত হন। সিলেটের জৈন্তাপুর উপজেলার বিভিন্ন সীমান্ত পথ দিয়ে প্রতিনিয়ত অবৈধভাবে ভারত হতে বিভিন্ন প্রকার মাদক সামগ্রী, নাছির বিড়ি, নিম্নমানের সিগারেট, গরু-মহিষ, চা-পাতা, পিয়াজ আমদানি হচ্ছে। রোববার সকাল ৮টায় সীমান্তের চোরাই পথে আনা পিয়াজ বোঝাই দ্রুতগামী ডিআই ট্রাক সিলেট-মেট্রো-ণ-১১-০৫০৭ জৈন্তাপুর হতে সিলেটে যাওয়ার পথে সিলেট-তামাবিল মহাসড়কের হরিপুর ৭ নং গ্যাসকূপ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনায় পতিত হয়। এ ঘটনায় চালক সহ ২ জন গুরুতর আহত হন। আহতদের নাম- ঠিকানা পাওয়া যায়নি। ঘটনার পরপর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। স্থানীয়রা জানিয়েছেন- উপজেলার হরিপুর হেমু হাউদপাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে আল-আমিন সীমান্ত পথে ভারত থেকে পিয়াজ নিয়ে আসছিল। দ্রুতবেগে যাওয়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাটি ঘটেছে।
জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক প্রতিবেদককে জানান, ব্রেক ফেইল হয়ে একটি ছোট ট্রাক দুর্ঘটনার শিকার হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর