× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৮:০৯

এটিএন বাংলায় ‘আকাশ ছোঁয়া স্বপ্ন’
এটিএন বাংলায় আজ রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘আকাশ ছোঁয়া স্বপ্ন’। স্বাধীন শাহ্‌র রচনায় এটি পরিচালনা করেছেন দেবাশীষ বড়ুয়া দীপ। এতে অভিনয় করেছেন অহনা, ইরফান সাজ্জাদ, তানভীর, শম্পা হাসনাইন, আইরিন তানি, সানজিদা তন্ময়, মম, সোহানা সীমা, মিতু, মার্শাল, ডায়ানা প্রমুখ। নাটকটি বাংলাদেশের একটি স্বনামধন্য শিল্পপতি পরিবারের থার্ড জেনারেশনের টানাপোড়নের গল্প নিয়ে নির্মিত হয়েছে।
চ্যানেল আইতে ‘৫১বর্তী’
এক সময়ের সুপার হিট মেগা সিরিয়াল ‘৫১বর্তী’ আবারো চ্যানেল আইয়ের দুই দশক পূর্তি উপলক্ষে দেখানো হচ্ছে। আনিসুল হকের রচনায় এটি পরিচালনা করেছিলেন মোস্তফা সরয়ার ফারুকী। এ ধারাবাহিকে অভিনয় করেছেন দিলারা জামান, মাসুদ আলী খান, ফারহানা মিঠু, মাহফুজ আহমেদ, শাহেদ শরীফ খান, শ্রাবন্তী, অপি করিম, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, আরমান পারভেজ মুরাদ, মারজুক রাসেল, মৌটুসী, নায়লা, মোনা, সোহাগ, বাপী করিম, কাব্য প্রমুখ। প্রচার হচ্ছে প্রতি সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায়।
একুশে টেলিভিশনে ‘ভাইরাল শো’
সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের অভ্যন্তরে অথবা বহির্বিশ্বে ভাইরাল হওয়া প্রচারযোগ্য আলোচিত ভিডিও এবং এর মাধ্যমে পরিচিতি পাওয়া ব্যক্তিদের নিয়ে একুশে টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘ভাইরাল শো’। মিরাক্কেলখ্যাত সজলের উপস্থানায় ও সোহেল রানা সবুজের প্রযোজনায় আজ সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।
এনটিভিতে ‘ঘুমন্ত শহরে’
এনটিভিতে আজ রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ঘুমন্ত শহরে’।
নাটকটি প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। খায়রুল বাসার নির্ঝরের চিত্রনাট্য রচনায় এটির সংলাপ রচনা করেছেন মাতিয়া বানু শুকু। নজরুল ইসলাম রাজুর গল্প ও পরিচালনায় এতে অভিনয় করেছেন এফ এস নাঈম, অর্ষা, ফারহানা মিলি, ভাবনা, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, জিয়াউল হাসান কিসলু, মিলি বাশার, মাজনুন মিজান, শামীমা তুষ্টি প্রমুখ।
বাংলাভিশনে ‘তোমার গল্পে আমি’
বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘তোমার গল্পে আমি’। ইফফাত আরেফিন তন্বী এবং জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৮টা ১৫মিনিটে। এতে অভিনয় করেছেন অপূর্ব, জাকিয়া বারী মম, তৌসিফ মাহবুব, তানজিন তিশা, ঊর্মিলা শ্রাবন্তী কর, আদনান ফারুক হিল্লোল, সুষমা সরকার, আনন্দ খালেদ, মাসুম বাশার, মিলি বাশার, ফরহাদ লিমন প্রমুখ। নাটকের গল্পটি একরৈখিক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর