× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

শুটিং শেষ করেই আমেরিকায়

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৮:১১

চিত্রনায়িকা শিরিন শিলা। এরই মধ্যে সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ ছবির বাকি কাজ শেষ করেছেন। আর এ ছবির কাজ শেষ করেই আমেরিকায় ছুটেছেন তিনি। যাওয়ার আগে শিরিন শিলা বলেন, ‘সাহসী যোদ্ধা’ ছবির একটি গানের শুটিং শেষ করলাম। এ ছবির কাজ শেষ করেই আমেরিকা ছুটতে হচ্ছে আমাকে। কারণ নিউ ইয়র্কের কুইন্স প্যালেসে ‘এনআরবি অ্যাওয়ার্ড-২০১৯’ শীর্ষক অনুষ্ঠানে পারফর্ম করার জন্যই আমেরিকায় যাওয়া। অনুষ্ঠান শেষ করেই আবার ঢাকা ফিরবো। এদিকে এ অভিনেত্রী এর আগে আমেরিকা ও দুবাইয়ের শোতে পারফর্ম করেন।
শিরিন শিলা অভিনীত ‘সাহসী যোদ্ধা’ ছবিতে তার নায়ক ইমন। এ ছবির পাশাপাশি চলতি মাসে তার অভিনীত ‘বেগমজান’ ছবিটি মুক্তি পেয়েছে। এ ছবিতেও দর্শকরা চিত্রনায়ক ইমনের বিপরীতে তাকে দেখেছেন। ছবিটি পরিচালনা করেছেন মোহাম্মদ আসলাম। সামনে রাজু চৌধুরীর ‘হিটার’ নামে নতুন একটি সিনেমায় তাকে দেখা যাবে। এরইমধ্যে এ ছবির ‘ভালোবাসি তোমায়’ শিরোনামের একটি গানও প্রকাশ হয়েছে। এ ছবিটিতে তার বিপরীতে সম্রাট অভিনয় করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর