× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

নবীগঞ্জে এমপি মিলাদ গাজীকে সংবর্ধনা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৮:১৮

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ গাজী মিলাদকে বিশাল সংবর্ধনা দেয়া হয়েছে। শহরের ঐতিহ্যবাহী ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠান দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানার তরফ থেকে ওই সংবর্ধনা দেয়া হয়। দারুল উলুম মাদ্রাসার ঈদগাহ্‌ মাঠে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন- হবিগঞ্জের প্রাক্তন সিভিল সার্জন ও উপ পরিচালক স্বাস্থ্য বিভাগ এবং অত্র মাদ্রাসা কমিটির সভাপতি ড. শফিকুর রহমান। স্বাগত বক্তব্য দেন, মাদ্রাসার মুহতামিম মুফতি মাওলানা মাহবুবুর রহমান সাহেবজাদা (ভেরাখালী)। আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি এমপি শাহনওয়াজ মিলাদ গাজী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে দেশকে জঙ্গি মুক্ত করা হয়েছে। মানুষ আজ সুখে আছে। দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে।
শিক্ষাক্ষেত্রে বিপ্লব সাধিত হয়েছে। সরকারের উন্নয়ন বিপ্লবে প্রতিপক্ষের গাত্রদাহ হচ্ছে। বিরোধী দল এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তিনি সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম। পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমদ বেলালের সঞ্চালনায় বক্তব্য দেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমেদ চৌধুরী, হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আবদুল মালিক, বিশিষ্ট আইনজীবী এডভোকেট ফারুক আহমেদ, প্যানেল মেয়র এটিএম সালাম, কাউন্সিলর আবদুস সালাম, সুন্দর আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হেলাল, রফিক মিয়া, মুহিবুর রহমান আকল, মাওলানা রফিউদ্দিন জালালী, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অপু, পৌর শ্রমিকলীগের সভাপতি হাফিজুর রহমান মিলন, পৌর ছাত্রলীগের সভাপতি বাবলু আহমেদ প্রমুখ। সংবর্ধনা সভায় স্থানীয় জনপ্রতিনিধি ও সংসদ সদস্যের তরফ থেকে মাদ্রাসা ও এতিমখানার উন্নয়নে ১০ লাখ টাকার অনুদান দেয়ার ঘোষণা ছাড়াও সমাজ কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক এতিমখানা নিন্ধনের আশ্বাস দেয়া হয়। ওদিকে, গতকাল বিকালে উপজেলার কুর্শি ইউনিয়ন পরিষদ আয়োজিত অনুষ্ঠানে ১৮৩ জন হতদরিদ্র বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী লোকজনের মধ্যে ভাতার কার্ড প্রদান করেন সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী এমপি। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ফজলুল হক চৌধুরী সেলিমসহ উপজেলা সমাজসেবা অফিসের কর্মকর্তা এবং ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আয়োজিত সভায় সভাপতিত্ব করেন- ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুসা।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর