× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

ভাঙ্গুড়ায় অনৈতিক কাজের সময় ধরা পড়েছে যুগল

বাংলারজমিন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৮:৫৩

উপজেলার ভেড়ামারা গ্রামের পরকীয়ায় আসক্ত এক যুগলকে আটক করেছে মহিলার পরিবারের লোকজন। শনিবার রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে। আটক সামসুল (৩৮) ও মহিলা একই গ্রামের বাসিন্দা। মহিলা তিন বছর যাবৎ বিধবা। এলাকাবাসী ও মহিলার পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, আটক মহিলা ও সামসুল ভেড়ামারা উদয়ন একাডেমি নামের একটি প্রতিষ্ঠানে চাকরি করে। সামসুল ওই প্রতিষ্ঠানের দপ্তরি হিসেবে কাজ করে। স্বামী মারা যাওয়ার পর সামসুলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। এ নিয়ে আগেও একাধিক বার পারিবারিকভাবে তাদের শাসন করা হয়েছে।
কিন্তু তারা কথা না শোনায় ওই মহিলার ভাসুরের ছেলের বউ গোপনে ওই মহিলার ব্যবহৃত মোবাইল ফোনে অটোকল রেকর্ডিং চালু করে দেয়। সামসুল এবং তার কথোপকথন শুনতে থাকে। এভাবেই তারা জানতে পারেন শনিবার রাতে সামসুল ওই মহিলার সঙ্গে দেখা করবে। এবং রাতে সামসুল ওই মহিলার ঘরে প্রবেশ করলে আগে থেকে প্রস্তুত থাকা মহিলার ভাসুরের ছেলের বউ বাইরে থেকে তার ঘর বন্ধ করে দেয়। পরে পরিবারের লোকজন ডেকে তাদের মারধর করে আটকে রাখে। সকালে সামসুলকে চিকিৎসার জন্য ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
sujan faridpur ,pabn
১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ৭:১০

biye koraye den

অন্যান্য খবর