× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

শ্রীনগরে পাওনা টাকা নিয়ে হাতাহাতি, দই ব্যবসায়ীর মৃত্যু

বাংলারজমিন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৯:০২

শ্রীনগরে অটোরিকশা চালকের কাছে পাওনা টাকা নিয়ে হাতাহাতির ঘটনায় এক দই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল ঢাকা-দোহার সড়কের বাইপাস মোড়ে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, শ্রীনগর উপজেলার মধ্য কামারগাও এলাকার মৃত রঙ্গু খানের ছেলে মো. জাহাঙ্গীর খান ( ৫৫) বাইপাস মোড় এলাকায় দইয়ের পাইকারি ব্যবসা করতেন। তার কাছ থেকে পাইকারি হিসাবে দই ক্রয় করে উপজেলার ফুলকুচি এলাকার রিপন (৪০) খুচরা বিক্রি করতেন। বাকিতে দই নিয়ে রিপন ব্যবসা ছেড়ে অটোরিকশা চালানো শুরু করে। রোববার বিকালে রিপন অটোরিকশা নিয়ে জাহাঙ্গীরের দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় জাহাঙ্গীর রিপনের অটোরিকশা থামানোর চেষ্টা করে। রিপন দ্রুত অটোরিকশা থামাতে গেলে তা উল্টে যায়। এসময় রিপন ও অটো যাত্রী ফুলকুচি এলাকার আফজাল মিয়ার স্ত্রী খালেদা মিলে জাহাঙ্গীরকে মারধর করে বলে অভিযোগ পাওয়া গেছে।
এসময় জাহাঙ্গীর অসুস্থ হয়ে পড়ে। স্থানীয়রা তাকে দ্রুত শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা কেরন। পরে  পুলিশ লাশ উদ্ধার করে শ্রীনগর থানায় নিয়ে আসে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর