× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

দুদকের মামলায় ছয় দিনের রিমান্ডে সম্রাট

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৯:০৮

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের মামলায় ইসমাইল চৌধুরী সম্রাটের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল ঢাকার জ্যৈষ্ঠ বিশেষ জজ ইমরুল কায়েস তাকে রিমান্ডে নিয়ে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের বিষয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন। এর আগে সম্‌্রাটকে আদালতে হাজির করে দুদকের পক্ষ থেকে সাত দিন জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করা হয়। দুই পক্ষের শুনানি শেষে আদালত ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতে দুদকের আইনজীবিরা বলেন, সম্রাটের বিরুদ্ধে ২ কোটি ৯৪ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদক মামলা করেছে। এসব অবৈধ সম্পদ অর্জনের রহস্য উদঘাটনের জন্য তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ প্রয়োজন। এসময় সম্রাটের আইনজীবী শাহনাজ পারভিন রিমান্ডের বিরোধিতা করেন। দুদক জানায়, ১২ই নভেম্বর সম্রাট ও তার সহযোগী আরমানের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
২ কোটি ৯৪ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ পাওয়ায় দুদকের উপপরিচালক জাহাঙ্গীর আলম সম্রাটের বিরুদ্ধে আর ২ কোটি ৫ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সম্রাটের সহযোগী আরমানের বিরুদ্ধে মামলা করেছেন উপপরিচালক সালাউদ্দিন। সম্প্রতি ক্যাসিনো বিরোধী অভিযান শুরু হওয়ার পর থেকেই বারবার আলোচনায় আসে সম্রাটের নাম। তাকে ক্যাসিনো বাণিজ্যর নিয়ন্ত্রক হিসাবে ধরা হয়। পরে গত ৬ অক্টোবর কুমিল্লা থেকে সম্রাট ও আরমানকে গ্রেপ্তার করে র‌্যাব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর