× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

রাজধানীতে দুইজনের অপমৃত্যু

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৯:১৫

রাজধানীর পৃথকস্থানে দুইজনের অপৃমৃত্যু হয়েছে। এরা হলেন, মো: রানা (৩৫) ও ওমর ফারুক (৩৪)। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল দুপুর ১ টার দিকে বাড্ডার সাহাবুদ্দিন মোড়ের একটি টিনসেড বাসার ওপরে বিদ্যুতের লাইনের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন রানা। অচেতন অবস্থায় সেখানকার লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাবার নাম শামছুল মিয়া। তিনি রামপুরা থানাধীন হাতিরঝিল এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। এদিকে, গতকাল দুপুর ২ টার দিকে বনানী থানাধীন মহাখালীর রসুলবাগের শাহিন ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে লিফটে উঠার সময় লিফটের চাপায় গুরুত্বর আহত হন ওমর ফারুক।
রক্তাক্ত অবস্থায় হোটেলের কর্মচারীরা তাকে উদ্ধার করে মহাখালীর মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফারুকের চাচা সাইফুর রহমান সাংবাদিকদের জানান, ওমর ফারুক একটি বেসরকারী কোম্পানীতে চাকুরি করতো। বর্তমানে স্ত্রী ও দুই শিশু সন্তান নিয়ে চট্রগ্রামে থাকতো। সেখানে সে বিএম এ্যানার্জি বি লিমিটেড নামে একটি বেসরকারী কোম্পানীর জোনাল ম্যানেজার। তিনি আরও জানান, আগামীকাল স্ত্রী রেশমার ঢাকায় একটা চাকরীর ইন্টারভিউ ছিল। সেই কারণে রোববার সকালে চট্রগ্রামে থেকে ঢাকায় মহাখালী রসুলবাগ শাহিন ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের পাঁচ তলার একটি কক্ষে উঠে। সেখানে লিফট দুর্ঘটনায় সে মারা যায়। দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতলের পুলিশ বক্সের ইনচার্জ ওমি বাচ্চু মিয়া।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর