× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

ব্লাড ক্যানসারের কাছে হার মানলেন নারায়ণগঞ্জের ফটো সাংবাদিক নয়ন

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৯:১৫

বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান নয়ন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রোববার দুপুরে রাজধানী ঢাকার শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস’ায় তিনি মারা যান। মৃতুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৩ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে সন্তানসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে নারায়ণগঞ্জে কর্মরত গণমাধ্যম কর্মীদের মধ্যে শোকের ছাড়া নেমে আসে।
বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দিকী জানান, ফটোসাংবাদিক মেহেদী হাসান নয়ন দীর্ঘদিন ধরে মরণব্যাধি ব্লাড ক্যান্সারে ভুগছিলেন। গত দুই মাস আগে নয়ন প্রচন্ড জ্বর নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানেই পরীক্ষা করে জানা যায় তিনি ব্লাড ক্যান্সারে আক্রান্ত। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতের চেন্নাই পাঠানো হয়।

সেখান থেকে তাকে ফেরত পাঠানো হলে তাকে শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসাপাতালে চিকিৎসা দেওয়া হ”িছল। সেখানেই চিকিৎসাধীন অবস’ায় গতকাল দুপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তার মৃত্যুতে নারায়ণগঞ্জ পেশাদার সাংবাদিক প্ল্যাটফর্ম ও বাংলাদেশ সাংবাদিক সমিতির জেলা শাখার নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।



 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর