× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

দৌলতপুর আওয়ামী লীগের সম্মেলন কাল

বাংলারজমিন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৯:২৭

 দেড়যুগ পর অবশেষে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল। তবে দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাদের অন্ধকারে রেখেই দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কে হচ্ছেন সভাপতি ও সাধারণ সম্পাদক সে বিষয়ে জোর প্রচার প্রচারণা না থাকলেও মাঠ পর্যায়ের নেতাকর্মীদের অভিমত দেড়যুগ আগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকই এবারও বহাল থাকার সম্ভাবনা রয়েছে। তবে সভাপতি পদের জন্য তেমন প্রতিদ্বন্দ্বিতা না থাকলেও সাধারণ সম্পাদক পদের জন্য জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাডভোকেট হাসানুল আসকার হাসু এবং দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমনের নাম সাধারণ নেতাকর্মীদের মুখে শোনা যাচ্ছে। এ ছাড়াও বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরিফ উদ্দিন রিমন সাধারণ সম্পাদকের পদে বহাল থাকছেন এবং এ পদের জন্য সে যোগ্য এমন মন্তব্য করেছেন মাঠ পর্যায়ের তৃণমূলের নেতাকর্মীরা। দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী ইয়াছিন আলী শফি বলেন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন এবারের সম্মেলনে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদের জন্য যোগ্য মনে করছি। কারণ তিনি আমাদের পাশে সুখে দুঃখে সবসময় আছেন। দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে দৌলতপুরের ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে।
তবে সম্মেলন থেকে কোনো ইউনিয়ন আওয়ামী লীগের কমিটির নাম ঘোষণা করা হয়নি। প্রতিটি ইউনিয়নে একাধিক প্রার্থী ও প্যানেল হওয়ায় দলীয় কোন্দল ও বিশৃঙ্খলা এড়াতে এ সিদ্ধান্ত নেয়া হয়। দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের মঙ্গলবারের সম্মেলন সম্পন্ন হওয়ার পর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটির নাম ঘোষণা হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ভোটে বা সমর্থনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক নির্বাচিত হওয়ার কথা থাকলেও এর কোনোটাই মানা হচ্ছে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর