× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

লালমনিরহাট রেলভবনে নিরাপত্তা জোরদার

বাংলারজমিন

লালমনিরহাট প্রতিনিধি | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৯:২৭

লালমনিরহাট রেলওয়ের লালমনিরহাট বিভাগীয় ট্রাফিক বিভাগকে হুমকি দেওয়ায় রেলভবনের নিরাপত্তা জোরদার করা হয়েছে। গতকাল বিকেলে বিভাগীয় ট্রাফিক সুপারিনটেনডেন্ট (ডিটিএস) স্নেহাশীষ দাশগুপ্ত বিষয়টি নিশ্চিত করেন। ডিটিএস স্নেহাশীষ দাশগুপ্ত বলেন, ১২ নভেম্বর ঢাকাগামী ‘রংপুর এক্সপ্রেস’ ট্রেনের পরিচালকের দায়িত্বে ছিলেন গার্ড আরিফুল ইসলাম রাজু। কিন্তু ওই ট্রেনে রেলওয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরিদর্শনে তার অনুপস্থিতি পান। এ কারণে ওইদিন দায়িত্ব অবহেলার দায়ে পরিচালক আরিফুলকে বরখাস্ত করেন রেলওয়ের ট্রাফিক বিভাগ। ইতোপূর্বেও এমনভাবে দায়িত্ব অবহেলার অভিযোগে তাকে ৫/৬ বার সাময়িক বরখাস্ত করা হয়েছিল। বরখাস্ত করায় ক্ষিপ্ত হয়ে আরিফুল ইসলাম রেলওয়ের ফেসবুক পেজ ‘গার্ডস্‌ হেডকোয়ার’ পেজে লালমনিরহাট বিভাগীয় রেলওয়ের ট্রাফিক বিভাগকে নোংরা ভাষায় গালমন্দ করে দেখে নেওয়ার হুমকি দেন। একই বার্তায় আরিফুল ইসলাম রাজু নাম দাবি করা ওই আইডি থেকে বলেন, ‘চাকরির মায়া আমার নাই, আপনাদের আছে।
চাকরি রিজাইন দিয়ে চাঁদাবাজি করব। বেতন পাইতাম ৫৭ হাজার, চাঁদা তুলবো ৫ লাখ। কারো মাফ নাই, যে যতো বেশি দুর্নীতি করবে, তারে ততো বেশি চাঁদা দিতে হবে। সামনের মাসের বেতন তোলার পরে কাউন্ট ডাউন স্টার্ট ’। হুমকি দেওয়া এমন স্ট্যাটাসে রোববার সকাল থেকে লালমনিরহাট রেলভবনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। রেলওয়ে নিরাপত্তা বাহিনী, রেলওয়ে থানা পুলিশ ও সদর থানা পুলিশও মোতায়েন করা হয়েছে। সবমিলে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানান ডিটিএস স্নেহাশীষ দাশগুপ্ত।
লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এরশাদুল আলম বলেন, রেলভবন নিরাপত্তার বিষয়ে লিখিতভাবে কিছু জানায়নি। কিন্তু তারা নিরাপত্তা বাড়াতে বলায় সকাল থেকে রেলওয়ে ভবন ও তার আশপাশে ফোর্স মোতায়েন রয়েছে। তারা লিখিত জানালে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর