× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

টনক নড়লো খুলনার সওজ কর্তৃপক্ষের

বাংলারজমিন

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৯:২৮

ডুমুরিয়া উপজেলার মহাসড়কে একের পর এক দুর্ঘটনা ঘটার কারণে বিশেষ করে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে। আর এই ব্যস্ততম মহাসড়কে ছিল না কোন ট্রাফিক সাইন পোস্ট। সেটা নিয়ে গত ১৫ই নভেম্বর দৈনিক মানবজমিন পত্রিকায় ‘ডুমুরিয়ায় মহাসড়কে নেই ট্রাফিক সাইন’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। তারই ধারাবাহিকতায় গতকাল থেকে ডুমুরিয়া মহাসড়কে সড়ক ও জনপথ বিভাগ কর্তৃক ট্রাফিক সাইন পোস্ট লাগানো শুরু হয়েছে। প্রথমদিনেই ১০টি ট্রাফিক সাইন লাগানো হয়েছে এমন কি সব মিলিয়ে ৬০টি ট্রাফিক সাইন পোস্ট লাগানো হবে। এর মধ্যে ডুমুরিয়া উপজেলার হাইওয়ে রাস্তার পাশের স্কুল, কলেজ. হাসপাতাল ও বাজারের নির্দেশনামূলক সাইন থাকবে এমনকি গাড়ির গতিসীমা ও উল্লেখ থাকবে। সড়ক ও জনপথ বিভাগের যেসকল জায়গা ব্যবসায়ীরা দখলে নিয়েছেন তাদের ব্যাপারে বলেন, এই সকল অবৈধ দখলদারদের নামীয় তালিকা তৈরি করা হয়েছে।
অতিদ্রুতই জেলা প্রশাসনের সহযোগিতা নিয়ে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে বলেও জানান সড়ক ও জনপথ বিভাগের উপসহকারী প্রকৌশলী মো. নাজমুল হাসান লিমন।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর