× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

এবার ক্রিকেটার পিটিয়ে বিতর্কে শাহাদাত হোসেন

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ১১:০৭

বাংলাদেশ ক্রিকেটের ব্যাডবয় শাহাদাত হোসেন এর আগে বিভিন্ন কুকীর্তি করে সমালোচনার শিকার হয়েছেন। গৃহকর্মীকে পিটিয়ে জেলও খেটেছেন। তবুও যেনো এতটুকু শুধরানোর বালাই নেই এই পেসারের। এবার তিনি মাঠে সতীর্থকে পিটিয়ে আবারো নেতিবাচক খবরের শিরোনাম হলেন।

ইতিপূর্বে মাঠের বাইরে বিতর্ক ছড়ানো শাহাদাত রোববার এমন কান্ড ঘটান। জাতীয় ক্রিকেট লীগের (এনসিএল) চলমান ষষ্ঠ ও শেষ রাউন্ডের খেলায় খুলনার আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হয় ঢাকা বিভাগ ও খুলনা বিভাগ। ঢাকার হয়ে মাঠে খেলছিলেন শাহাদাত ও তার সতীর্থ স্পিনার মোহাম্মদ আরাফাত। খেলার এক পর্যায়ে আরাফাতকে বলের এক পাশ ঘষে দিতে বলেন শাহাদাত। আরাফাত সঠিকভাবে ঘষে দিতে পারবেন না বলায় রেগে যান শাহাদাত।
খেলা চলা অবস্থায় মাঠেই শাহাদাত আরাফাতকে চড়-থাপ্পড় মারতে শুরু করেন। এই ঘটনায় ম্যাচ রেফারি আখতার আহমেদ অভিযোগ জমা দেন বলে জানা যায়।

৩৩ বছর বয়সী শাহাদাত একসময় জাতীয় দলের নিয়মিত মুখ ছিলেন। তবে উচ্ছৃঙ্খল জীবনযাপন করে দল থেকে বাদ পড়েন। ৩৮ টেস্ট খেলা এই পেসার পরবর্তীতে গৃহকর্মী পিটিয়ে স্ত্রীসহ হাজতেও ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর