× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

গাজীপুর মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভা আজ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:১৪

 গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে আজ। এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে থাকবেন যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি, সাংগঠনিক সম্পাদক শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল।
মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম জানিয়েছেন, নগর প্রাণকেন্দ্রের শহীদ বরকত স্টেডিয়াম আয়োজিত এই সভাটি ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এরই মাঝে দলের বিভিন্ন পর্যায়ে প্রস্তুতি সভা করা হয়েছে। সফলভাবে প্রতিনিধি সভা সম্পন্ন করার লক্ষ্যে মহানগরের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয়েছে। প্রতিনিধি সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি ও মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতা জেলা পরিষদ চেয়ারম্যান ডাকসুর সাবেক ভিপি আক্তারুজ্জামান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজসহ নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে।
এদিকে, এই প্রতিনিধি সভা উপলক্ষে শহীদ বরকত স্টেডিয়ামে বিশাল প্যান্ডেল বানানো হয়েছে। নগরের বিভিন্ন সড়কে স্থাপন করা হয়েছে তোরণ। বিলবোর্ড-পোস্টারে ছেয়ে গেছে এলাকা।
মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও মহিলা শ্রমিক লীগের কার্যকরী সভাপতি শামসুন নাহার ভূঁইয়া, মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি অ্যাডভোকেট ওয়াজউদ্দিন মিয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সভাপতি কাজী মোজাম্মেল হক উপস্থিত ছিলেন। নগরের গাছা থানা আওয়ামী লীগের প্রস্তুতি সভায় যুবলীগ কেন্দ্রীয় নেতা বদিউল আলম বদি উপস্থিত ছিলেন। এদিকে এই সভায় যোগ দিতে ও সফল করতে মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের পাঠানো একটি গণ মেসেজ এলাকাবাসীর দৃষ্টি কেড়েছে।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর