× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার

উজ্জীবিত সিলেট জেলা ও মহানগর যুবদল

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:১৬

দীর্ঘ প্রতীক্ষার পর সিলেট জেলা ও মহানগর যুবদলের কমিটি ঘোষণা করা হয়েছে মাস দেড়েক আগে। কমিটি ঘোষণার পর থেকে জেলা ও মহানগর যুবদলের নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠেছে। তবে আপাতত আহ্বায়ক কমিটি ঘোষণা করা হলেও দ্রুততম সময়ের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি করা হবে বলে আশা করছেন সংগঠনটির নেতাকর্মীরা। এতে নেতাকর্মীদের প্রত্যাশার পূর্ণ প্রতিফলন ঘটবে বলেও মনে করছেন তারা। যুবদল সিলেট জেলা শাখার আওতাধীন ইউনিট সমূহের নেতৃবৃন্দদের নিয়ে তৃণমূলে যুবদলকে সুসংগঠিত করার লক্ষ্যে আগামী ২০ নভেম্বর দুপুরে দরগাহ গেইট হলি সাইড কনফারেন্স সেন্টারে এক বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। এতে সিলেট জেলা যুবদলের আওতাধীন উপজেলা ও পৌর শাখা সমূহের সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং যেযে ইউনিটে আহ্বায়ক কমিটি রয়েছে ওই কমিটির আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক, সদস্য সচিব সহ প্রথম ৫ সদস্যকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, সদস্য সচিব মকসুদ আহমদ। সিলেট জেলা যুবদল ইতিমধ্যে বর্ধিত সভার চিঠি উপজেলা ও  পৌর নেতৃবৃন্দদের কাছে পাঠিয়েছেন। এদিকে দীর্ঘ ১৯ বছর পর ক্ষমতা পেয়ে বিশাল শোডাউন করেছে সিলেট  জেলা ও মহানগর যুবদল।
সহস্রাধিক নেতাকর্মীদের নিয়ে নবগঠিত কমিটি শাহজালাল (রহঃ)-এর মাজার জিয়ারতের মধ্যে দিয়ে তাদের  কর্মসূচি শুরু করেছে। নেতাকর্মীরা বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ করেন। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত  চেয়ারম্যান তারেক রহমানসহ সবার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা ও কারাবন্দি সকল নেতাকর্মীদের মুক্তির দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল। জেলা ও মহানগর যুবদলের নবগঠিত কমিটিতে নজিবুর রহমান নজিবকে আহবায়ক ও শাহ নেওয়াজ বক্ত চৌধুরীকে সদস্য সচিব, জেলায় সিদ্দিকুর রহমান পাপলুকে আহ্বায়ক ও মকসুদ আহমদকে সদস্য সচিব হিসেবে  মনোনীত করায় উজ্জীবিত তৃণমূলের নেতাকর্মীরা। কমিটি প্রকাশের পরপরই বিভিন্ন উপজেলা পৌরসভা ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও ফুলের শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানায়।  সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ বলেন, দীর্ঘ ১৯ বছর পর সিলেট যুবদলের কমিটি ঘোষণার পর থেকেই সিলেট জেলার তৃণমূল নেতাকর্মী ও সমর্থকদের ব্যাপক সাড়া পড়েছে। ম্যাডামের মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের প্রতিটি কর্মসূচিতে দলের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিচ্ছে। আগামীতে কাউন্সিলের মাধ্যমে সিলেট যুবদলের প্রতিটি ইউনিট পুনর্গঠন করে দলকে শক্তিশালী করা হবে। একইসঙ্গে ম্যাডামের মুক্তির আন্দোলনকে জোরদার করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর