× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

দৌলতপুরে মা-ছেলেকে শ্বাসরোধ করে হত্যা

বাংলারজমিন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি | ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:১৬

কুষ্টিয়ার দৌলতপুরে মা ও ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে দৌলতপুর থানা পুলিশ নিজ বাড়ি  থেকে তাদের লাশ উদ্ধার করেছে। উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের সোনাইকান্দি গ্রামে নির্মম এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। রিফায়েতপুর ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, স্বামী পরিত্যক্ত ছানোয়ারা খাতুন (৪৯) ও তার সন্তান রাজ (৯)কে রোববার রাতে কে বা কারা শ্বাসরোধ করে হত্যা শেষে দুই কক্ষে তাদের লাশ ফেলে রেখে যায়। গতকাল সকালে নিহতদের লাশ ঘরে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত মা ও ছেলের লাশ উদ্ধার করে। তবে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানাতে পারেননি তিনি।
হত্যাকাণ্ডের বিষয়ে এলাকাবাসী জানিয়েছেন, নিহত ছানোয়ারা খাতুনকে ধর্ষণের পর তার সন্তানসহ তাকে গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা শেষে দুই কক্ষে দু’জনের লাশ ফেলে রাখা হয়।
ছানোয়ারা খাতুন তার সন্তানকে নিয়ে ওই বাড়িতে থাকতেন।  
মা ও ছেলে হত্যাকাণ্ডের বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান বলেন, দুই কক্ষ থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মা ও ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করার বিষয়টিও তিনি নিশ্চিত  করেন। তবে মা ছানোয়ারা খাতুনকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা তা তিনি নিশ্চিত করতে পারেননি। ময়নাতদন্ত ও ডাক্তারি পরীক্ষার পর তা জানানো সম্ভব হবে। সেই সঙ্গে হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে বলে তিনি উল্লেখ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর