× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বাংলারজমিন

| ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:১৭

সোনাইমুড়ীতে ৩
সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী-বেগমগঞ্জ সীমান্তে আপানিয়া এলাকার ভাবনী পুকুর পাড় নামক স্থানে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত ও ১ জন গুরুতর আহত হয়েছে। রোববার রাত আনুমানিক সাড়ে ১০টায় ঢাকা-নোয়াখালী আঞ্চলিক সড়কের বজরা বাজারের দক্ষিণে ভাবনী পুকুর (আপানিয়া) পাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বেগমগঞ্জ থানা এলাকার নাজিরপুর গ্রামের রফিক উল্যার পুত্র টিপু (২৭), দেলোয়ার হোসেনের পুত্র জাবেদ (২৫), ও আলীপুর গ্রামের শাহ আলমের ছেলে হারুন (২৬)। আহত যুবক সোনাইমুড়ী উপজেলার শাকিরপুর গ্রামের আবদুল মতিনের পুত্র মাসুক (৩০)। জানা যায়, ঐ রাতে ঢাকা-নোয়াখালী আঞ্চলিক সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে ৪ বন্ধু বজরা বাজারের দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি ভাবনী পুকুরপাড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে ঢাকা থেকে নোয়াখালীগামী একুশে এক্সপ্রেস নামক পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৩৬৯৫) একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই ৩ আরোহী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন মাসুককে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।
আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে। সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ডিমলায় ১
ডিমলা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় সড়ক দুর্ঘটনায় শরিফুজ্জামান দিদার (৪০) নামের একজন ছাপাখানা ব্যবসায়ী নিহত হয়েছেন। গত রোববার বিকাল ৪টায় উপজেলার ডিমলা রংপুর সড়কের ছোটপুল নামক স্থানে মোটর সাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন। তিনি উপজেলার বাবুরহাট গ্রামের জামানের ছেলে। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। জানা গেছে, শরিফুজ্জামান দিদার মোটরসাইকেল যোগে তার শ্যালকসহ রংপুর যাওয়ার পথে ছোটপুল নামক স্থানে বিপরীত থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটলে গুরুতর আহত দিদারকে ডিমলা হাসপাতালে ভর্তি করা হয়। ডিমলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার সময় তার মৃত্যু হয়।
 গতকাল বিকাল ৪টায় জানাজা শেষে তার মরদেহ ডিমলা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর